,

সর্বশেষ :
গোয়ালন্দে যৌন হয়রানির প্রতিবাদ করায় যুবককে পিটিয়ে হত্যা রাজবাড়ীর কুখ্যাত মাদক ব্যবসায়ী আমিন হুজুর এবার ইয়াবাসহ আটক রাজবাড়ীতে পুলিশের বাঁধায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল পন্ড নতুন সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল আজিজ আহমেদের বর্ণিল ক্যারিয়ার বীর মুক্তিযোদ্ধা ও গুণীজন সংবর্ধনা : আয়োজনে আনিসুর রহমান (আন্জু) স্মৃতি যুব সংঘ পাটুরিয়ায় ভোগান্তি, দৌলতদিয়ায় স্বস্তি রাজবাড়ীতে ভিজিএফের চাল চুরি করে ফেঁসে গেলেন ইউপি চেয়ারম্যান রাজবাড়ীতে অসহায় মানুষের মধ্যে ঈদবস্ত্র বিতরণ দৌলতদিয়া ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে ইফতার মাহফিল রাজবাড়ীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ২ ডাকাত আটক

পাংশায় বিয়ের প্রস্তাবে রাজী না হওয়ায় স্কুল ছাত্রীকে ধর্ষণ

News

স্টাফ রিপোর্টার রাজবাড়ীর পাংশায় বিয়ের প্রস্তাবে রাজী না হওয়ায় দশম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণ করা হয়েছে।

গত ২০ অক্টোবর রাত ১০টার দিকে উপজেলার স্বর্ণগড়া গ্রামে ওই ছাত্রীর বসতঘরের মধ্যে এ ধর্ষণের ঘটনা ঘটে।

ঘটনাটি স্থানীয়দের জানালেও অভিযুক্তরা প্রভাবশালী হওয়ায় তাদের বিরুদ্ধে মুখ খোলেনি কেউ। অবশেষে গত ২৩ অক্টোবর রাজবাড়ীর নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনালে মামলা দায়ের করে ওই ছাত্রী।

মামলা সুত্রে জানাযায়, পাংশার স্বর্ণগড়া গ্রামের ওই ছাত্রীকে স্কুলে যাওয়া আসার পথে পাংশা পৌরসভার বিষ্ণুপুর গ্রামের আঃ গাফফার মাসুদ বিয়ের প্রস্তাব দিতো। এতে রাজী ছিল না ওই স্কুল ছাত্রী। ঘটনার দিন অথ্যাৎ গত ২০ অক্টোবর রাত ১০টার দিকে নিজ রুমে পড়াশুনাকালে অতর্কিতভাবে দরজা ধাক্কা দিয়ে গাফফার ও অজ্ঞাত দুই মুখোশধারী প্রবেশ করে। এরপর কোন কিছু বুঝে উঠার আগেই গাফফার চাকু বের করে হত্যার হুমকি দিয়ে তাকে চুপ থাকতে বলে। এ সময় অজ্ঞাত এক মুখোশধারী ওই ছাত্রীর মুখ বেধে খাটের উপর শুইয়ে ফেলে এবং বিদ্যুতের লাইট বন্ধ করে দিয়ে তারা রুমে বাইরে এসে দরজা বন্ধ করে দেয়। এরপর গাফফার ওই ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে।

এ ঘটনার পর ওই ছাত্রী মোবাইলে বিষয়টি তারা বাবাকে জানালে তার বাবা ঢাকা থেকে বাড়িতে এসে এলাকার গর্ণমান্য ব্যক্তিদের কাছে বিচার চায়। কিন্তু অভিযুক্তরা প্রভাবশালী হওয়ায় তাদের বিরুদ্ধে কেউ কথা বলেনি। এমনকি পাংশা থানায় অভিযোগ করলেও সেটি গ্রহণ করেনি থানা কর্তৃপক্ষ।

নিরুপায় হয়ে অবশেষে গত ২৩ অক্টোবর ওই ছাত্রী বাদী হয়ে গাফফার ও অজ্ঞাত দুইজনকে আসামী করে রাজবাড়ীর নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনালে মামলাটি দায়ের করে।

Comments

comments

     এ জাতীয় আরো খবর