,

সর্বশেষ :
সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত রাজবাড়ীতে বিএনপি’র ২৭ নেতাকর্মী কারাগারে

রাজবাড়ীতে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণের অভিযোগ

News

স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী জেলা সদরের বসন্তপুর ইউনিয়নের মজলিশপুর গ্রামে বিয়ের প্রলোভন দেখিয়ে ১৬ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে।

গত ২৯ অক্টোবর এ অভিযোগে ওই কিশোরী বাদী হয়ে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছে। মামলার পর অভিযুক্ত যুবক হাবিব মন্ডল (২৫) কে আটক করেছে পুলিশ।

হাবিব বসন্তপুর ইউনিয়নের মজলিশপুর গ্রামের ছামাদ মন্ডলের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, ওই কিশোরীর বাড়ি ও হাবিবের বাড়ি একই গ্রামে। প্রায় দেড় মাস আগে হাবিব ওই কিশোরীকে বিভিন্ন লোভ লালসা দেখিয়ে বিয়ের কথা বলে তার সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এরপর বিয়ের প্রলোভন দেখিয়ে হাবিব তাকে একাধিকবার ধর্ষণ করে।

গত ২৮অক্টোবর রাত সাড়ে ৮টার দিকে হাবিব ওই কিশোরীর শোবার ঘরে প্রবেশ করে তার সাথে দৈহিক মেলামেশার করার প্রস্তাব দেয়। এ সময় ওই কিশোরী হাবিবকে বিয়ের কথা বললে সে এক/দেড় বছর পর বিয়ে করবে বলে জানায়। এ কথা শোনার পর কিশোরী হাবিবের প্রস্তাবে রাজী না হলে হাবিব তার মুখ চেপে ধরে তাকে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। এ সময় ধস্তাধস্তির শব্দ শুনে ওই কিশোরীর ভাই এবং দুলাভাই এগিয়ে আসলে হাবিব পালিয়ে যায়।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর