,

সর্বশেষ :
রাতের আঁধারে দরিদ্রদের বাড়ি বাড়ি ঈদ সামগ্রী পৌঁছে দিলো ‘মানব কল্যাণ ফাউন্ডেশন’ মন্দিরের সামনে গাঁজা খেতে নিষেধ করায় প্রতিমা ভাংচুর বড় ধরণের করোনা ঝুঁকিতে রাজবাড়ী বালিয়াকান্দির নবাবপুর ইউনিয়নের ১১০০ হতদরিদ্র পরিবারের মধ্যে সরকারি ত্রাণ বিতরণ বসন্তপুর ইউনিয়নের ৮০০ হতদরিদ্র পরিবারের মধ্যে সরকারি ত্রাণ বিতরণ হতদরিদ্রদের বাড়ি বাড়ি ঈদের খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন প্রবাসীরা করোনা উপসর্গ নিয়ে স্কুলছাত্রের মৃত্যু, দুই বাড়ি লকডাউন করলেন এসিল্যান্ড রাজবাড়ীর করোনা যোদ্ধা চিকিৎসকদের N95 মাস্ক দিলেন সাবেক জেলা জজ ‘আসমা আসাদ ওয়েলফেয়ার ফাউন্ডেশন’-এর উদ্যোগে খাদ্য সামগ্রী ও ঈদ উপহার বিতরণ রাজবাড়ীতে ত্রাণ বিতরণে অনিয়মে চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন

পাংশায় ফেনসিডিলসহ প্রাইভেটকার জব্দ, আটক ১

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীর পাংশায় ৪৪০ বোতল ফেনসিডিলসহ একটি প্রাইভেটকার জব্দ করেছে ডিবি পুলিশ। এ সময় ফেনসিডিল পাচারের সাথে জড়িত মানিক সরদার (৪০) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

সোমবার (৩১ অক্টোবর) বেলা ১১টার দিকে পাংশা কলেজ মোড় থেকে প্রাইভেটকারটি জব্দ করা হয়।

তবে ফেনসিডিল ব্যবসায়ী মানিককে আটক করা হলেও প্রাইভেটকারে থাকা অপর মাদক ব্যবসায়ী সুমন ওরফে ইয়াবা সুমন কৌশলে পালিয়ে যায়।

আটক মানিক সরদার রাজবাড়ী শহরের ভবদিয়ার মো. আলাউদ্দিন সরদারের ছেলে। পলাতক সুমন রাজবাড়ী জেলা সদরের খানখানাপুর ইউনিয়নের বাসিন্দা।

রাজবাড়ী ডিবি পুলিশে এসআই মো. কামাল হোসেন ভূঁইয়া জানান, সোমবার সকালে জানা যায় (ঢাকা মেট্রো-খ-১৪-০০১১২) নম্বরের একটি প্রাইভেটকারে করে ফেনসিডিলের চালান চুয়াডাঙ্গা থেকে রাজবাড়ীতে আনা হচ্ছে। এ সংবাদের ভিত্তিতে বেলা ১১টার দিকে পাংশা কলেজ মোড়ে অবস্থান নিয়ে প্রাইভেটকারটি জব্দ করা হয়।

এ ব্যাপারে মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে বলে জানান এসআই কামাল।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর