,

রাজবাড়ীতে পুলিশের বাধায় বিএনপির কর্মসূচি পণ্ড

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীতে পুলিশের বাধার মুখে বিএনপি’র জাতীয় বিপ্লব ও সংহতি দিবসের কর্মসূচি পণ্ড হয়েছে।

সোমবার (৭ নভেম্বর) সকালে দিবসটি পালন উপলক্ষে জেলা বিএনপির সহ-সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড.এম.এ খালেক এবং সাধারণ সম্পাদক হারুণ-অর-রশিদ এক দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করেন।

জেলা শহরের রেল স্টেশন এলাকায় এ্যাড.এম.এ খালেকে চেম্বারে আয়োজিত ওই দোয়া মাহফিল ও আলোচনা সভায় যোগদানের জন্য দলীয় নেতাকর্মীরা চেম্বারের ভিতরে প্রবেশ করার চেষ্টা করলে পুলিশ বাধা দেয়।

এ সময় জেলা বিএনপির সহ-সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড.এম.এ খালেক, সাধারণ সম্পাদক হারুন-অর-রশিদ, জেলা যুবদলের সাধারন সম্পাদক রেজাউল করিম পিন্টু, যুক্তরাজ্য ছাত্রদলের সাবেক সিনিয়র সহ-সভাপতি এম.এ খালেদ পাভেল, জেলা ছাত্রদলের সভাপতি মোস্তাফিজুর রহমান লিখন, সহ-সভাপতি আমিনুর রহমান ঝন্টুসহ জেলা ও উপজেলা বিএনপি এবং অঙ্গসংগঠনের বিপুল সংখ্যাক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এ কর্মসূচির আয়োজক এ্যাড.এম.এ খালেক ও হারুন-অর-রশিদ বলেন, ঐতিহাসিক ৭ই নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস শান্তিপূর্নভাবে পালনের লক্ষ্যে আমরা আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেছিলাম। কিন্তু পুলিশের বাধার মুখে আমাদের এ কর্মসূচি পণ্ড হয়ে গেছে। বর্তমান অবৈধ সরকার আমাদেরকে শান্তিপূর্ণ ও গণতান্ত্রিকভাবে কর্মসূচি পালন করতে দিতেও নারাজ।

Comments

comments

     এ জাতীয় আরো খবর