সন্ত্রাস-মাদক ও বাল্য বিবাহ মুক্ত এবং নারী বান্ধব জেলা গড়তে চাই : এসপি সালমা

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৮:০১ অপরাহ্ণ ,৮ নভেম্বর, ২০১৬ | আপডেট: ১১:৩৩ অপরাহ্ণ ,৮ নভেম্বর, ২০১৬
পিকচার

শিহাবুর রহমান॥ সন্ত্রাস, মাদক, বাল্যবিবাহ মুক্ত এবং নারী ও মানব বান্ধব জেলা গড়তে সকলের সহযোগিতা কামনা করেছেন রাজবাড়ীর নবাগত পুলিশ সুপার সালমা বেগম,পিপিএম-সেবা।

রাজবাড়ীতে যোগদানের পরদিন সোমবার (৭ নভেম্বর) দুপুরে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন। এজন্য তিনি সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

মতবিনিময় সভায় তিনি আরো বলেন, মাদক ও জুয়ার বিরুদ্ধে আমার অবস্থান থাকবে জিরো টলারেন্স। সেই সাথে নারী নির্যাতন ও বাল্য বিবাহ থাকবে না। ৬৪টি জেলার মধ্যে রাজবাড়ীকে একটি মডেল জেলা করতে চাই। যাতে সবাই বলতে পারে রাজবাড়ী জেলাকে দেখো। আপনাদের প্রেরণা ও সহযোগিতা পেলে অন্যায় জুলুম অত্যাচার কোন কিছুই রাজবাড়ীতে থাকবে না। সর্বপরি রাজবাড়ীকে একটি সুন্দর নারী ও মানব বান্ধব জেলা গড়তে চাই।

তিনি আরো বলেন, আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীদের পথচলা সহজ করেছেন। বিভিন্ন সেক্টরে নারীদের চাকুরীর কোটা করে দিয়েছেন। প্রধানমন্ত্রী যে মন্ত্র নিয়ে এগিয়ে চলেছেন তা সফল হবে। আপনারা বিগত দিনে জেলা পুলিশকে যেভাবে সহযোগিতা করেছেন ঠিক সেভাবে এখনো করবেন। তবে আমি আপনাদের কাছে আরো বেশী সহযোগিতা প্রত্যাশা করি।

মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তারিকুল ইসলাম, রাজবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক মাতৃকন্ঠ পত্রিকার সম্পাদক খোন্দকার আব্দুল মতিন, দৈনিক যুগান্তরের প্রতিনিধি আবু মুসা বিশ্বাস, রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক রাজবাড়ী কন্ঠের সম্পাদক খান মোঃ জহুরুল হক প্রমুখ।

সভায় অন্যান্যের মধ্যে বিটিভি প্রতিনিধি মোঃ সানাউল্লাহ, ডেইলি অবজারভারের প্রতিনিধি মোঃ মোশাররফ হোসেন, দৈনিক মাতৃকন্ঠের উপদেষ্টা সম্পাদক আবুল কালাম, যায়যায়দিনের প্রতিনিধি মতিউর রহমান, আরটিভি’র প্রতিনিধি এম.মনিরুজ্জামান, রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোঃ ইউসুফ মিয়া, সাধারণ সম্পাদক ও দৈনিক জনতার প্রতিনিধি শিহাবুর রহমান, দৈনিক মাতৃকন্ঠের চীফ রিপোর্টার আসহাবুল ইয়ামিন রয়েন, সাপ্তাহিক অনুসন্ধান সম্পাদক বাবু মল্লিক, প্রথম আলো’র প্রতিনিধি এজাজ আহম্মেদ, আমাদের সময়ের প্রতিনিধি মোঃ রফিকুল ইসলাম, এস.এ টিভি’র প্রতিনিধি সাজিদ হোসেন, যুমনা টিভি’র প্রতিনিধি মোঃ তানভীর মাহমুদসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্টনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ এবং জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক


এই নিউজটি 3452 বার পড়া হয়েছে

Comments

comments