,

সর্বশেষ :
রাজবাড়ী জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি অনুমোদন রাজবাড়ীর ২ টি আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন খালেক-আসলাম-হারুন সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার

পাংশায় প্রবাসীকে কুপিয়ে হত্যার ঘটনায় মামলা

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীর পাংশায় পাওনা টাকা ফেরত চাওয়ায় আব্দুল রহিম মোল্লা (৩০) নামে এক প্রবাসীকে কুপিয়ে হত্যার ঘটনায় মামলা হয়েছে।

মঙ্গলবার (৮ নভেম্বর) নিহতের স্ত্রী ময়না বেগম ৪ জনের নাম উল্লেখ করে পাংশা থানায় একটি হত্যা মামলা করেছেন। নিহত আব্দুল রহিম মোল্লা পাংশা শহরের নারায়নপুর গ্রামের বাসিন্দা।

নিহতের স্ত্রী ময়না বেগম জানান, ৮ মাস আগে তার স্বামী আব্দুল রহিম মোল্লা কাতার থেকে গ্রামের বাড়িতে আসেন। এরপর থেকেই সে তার ভাই রহমান মোল্লাকে দেশে ভালো একটা চাকরি দেবার জন্য বেশ চেষ্টা চালিয়ে যাচ্ছিলেন। এই সুযোগে ২ মাস আগে রহমান মোল্লাকে চাকরি দেবার কথা বলে রহিমের কাছ থেকে একই গ্রামের সাদ্দাম মিয়া, পলাশ মণ্ডল (৪৩), রাশেদ মণ্ডল (২৮) ও কুড়াপাড়া গ্রামের শরীফ মুন্সি (৩৫) ১০ হাজার টাকা নেয়। কিন্তু তারা চাকরি দিতে না পারায় রহিম তাদের কাছ থেকে টাকা ফেরত চান। এতে ক্ষুব্ধ হয়ে ৫ নভেম্বর ওই চারজন রহিমকে বাড়ি থেকে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা করে।

পাংশা থানার ওসি এসএম শাহজালাল বলেন, ঘটনার পর থেকেই অভিযুক্তরা পলাতক। তাদের গ্রেফতারে পুলিশি অভিযান চলছে।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর