,

সর্বশেষ :
ঢাকাস্থ খানখানাপুর সমিতির উদ্যোগে গুণীজন ও মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান রাজবাড়ীর বসন্তপুরের মাদক ব্যবসায়ী ছবদুল র‌্যাবের হাতে গ্রেফতার ‌’মানবতার জয়’ এর উদ্যোগে হতদরিদ্রদের মধ্যে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ রাজবাড়ীর মুলঘরের আদর্শ রাজনীতিবিদ রইস উদ্দিন মিয়া আর নেই দৌলতদিয়ায় এক মাদক ব্যবসায়ী ও চার মাদকসেবী আটক রাজবাড়ীর বসন্তপুর ইউনিয়নে ভাতা ভোগীদের বই বিতরণ অ্যাডভোকেট সুদীপ্ত গুহ ও সিএসআই তাজ উদ্দিনের দ্বন্দ্বের অবসান যুবকের দুই হাত বিচ্ছিন্ন করার ঘটনায় গ্রেফতার ১, চাপাতি উদ্ধার কবিরাজ’ই চিকিৎসক; বিশ্বাসকে পুঁজি করে দিনের পর দিন ধরে চলছে অপচিকিৎসা রাজবাড়ীর বসন্তপুরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মতিয়ার গ্রেফতার

রাজবাড়ীতে আখ খেত থেকে ভ্যানচালকের মরদেহ উদ্ধার

News

আশিকুর রহমান॥ রাজবাড়ী জেলা সদরের সুলতানপুর ইউনিয়নের জালদিয়া গ্রামে একটি আখ খেত থেকে মো. আলিমুজ্জামান মোল্লা (৫০) নামের এক ভ্যানচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (৯ নভেম্বর) সন্ধ্যায় মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত আলিমুজ্জামান ফরিদপুর জেলার মধুখালী থানার রায়পুর ইউনিয়নের গোপালদী গ্রামের মৃত মোসলেম মোল্লার ছেলে।

আলিমুজ্জামানের ছেলে মো. এরশাদ জানান, তার বাবা পেশায় একজন ভ্যানচালক। মঙ্গলবার (৮ নভেম্বর) সন্ধ্যায় তিনি ভ্যানগাড়ি বাড়িতে রেখে স্থানীয় গোপালদী বাজারে চা খেতে যান। এরপর রাতে তিনি বাড়ি না ফেরায় বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পাওয়া যাচ্ছিলো না। বুধবার বিকেলে জালদিয়া গ্রামের রফিক নামে এক কৃষক স্থানীয় একটি আখ খেতের মধ্যে তার বাবার মরদেহ দেখে এলাকার গণ্যমান্য ব্যক্তিদের জানান। পরে স্থানীয় কিছু লোক তার বাবাকে চিনতে পেরে রাজবাড়ী থানায় ও তাদেরকে খবর দেন।

খবর পেয়ে সন্ধ্যায় রাজবাড়ীর সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আছাদুজ্জামান, সদর থানার অফিসার ইনচার্জ মো. আবুল বাশার মিয়া সঙ্গীয় ফোসসর্হ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করেন।

এরশাদ আরও জানান, স্থানীয় কিছু প্রভাবশালীদের সাথে তাদের বিরোধ চলছিলো। সেই বিরোধের জের ধরেই তার বাবাকে হত্যা করা হয়েছে বলে ধারণা।

এ বিষয়ে রাজবাড়ীর সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আছাদুজ্জামান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। নিহতের মাথায় চোক্কা জাতীয় কিছু দিয়ে আঘাতের ফলে গর্ত হয়ে গেছে। ধারণা করা হচ্ছে, মঙ্গলবার দিনগত রাতের কোন একসময় দুর্বৃত্তরা তাকে হত্য করে ফেলে রেখে গেছে। তবে তাৎক্ষনিকভাবে ঘটনার নেপথ্য উদঘাটন করা সম্ভব হয়নি। ঘটনার নেপথ্য উদঘাটন ও জড়িতদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।

Comments

comments

     এ জাতীয় আরো খবর