,

সর্বশেষ :
সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত রাজবাড়ীতে বিএনপি’র ২৭ নেতাকর্মী কারাগারে

দৌলতদিয়া ঘাট রক্ষার আশ্বাস দুই মন্ত্রীর

News

রাজবাড়ী নিউজ২৪.কম : দক্ষিণ-পশ্চিমাঞ্চলের প্রবেশদ্বার খ্যাত রাজবাড়ীর দৌলতদিয়া ফেরিঘাট রক্ষায় তিন মন্ত্রণালয় মিলে সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানিয়েছেন নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান এবং পানিসম্পদ মন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ।

শুক্রবার (নভেম্বর) দৌলতদিয়া ঘাট পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তারা এ আশ্বাস দেন।

সকাল সাড়ে ১০টায় দুই মন্ত্রী হেলিকপ্টারে করে দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ের পাশে অস্থায়ী হেলিপ্যাডে নামেন। এরপর তাঁরা ঘুরে ঘুরে দৌলতদিয়া ফেরিঘাট এলাকা পরিদর্শন করেন।

এ সময় রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী, বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিএ) চেয়ারম্যান মোজাম্মেল হক, রাজবাড়ীর জেলা প্রশাসক জিনাত আরা, পুলিশ সুপার সালমা বেগমসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে পানিসম্পদ মন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ বলেন, দৌলতদিয়া ফেরিঘাটকে সচল রাখার জন্য যা কিছু করার দরকার তা করা হবে। নৌপরিবহন, পানিসম্পদ এবং সড়ক পরিবহন মন্ত্রণালয়ের যৌথ প্রচেষ্টায় এটা করতে পারব বলে আমরা মনে করি। নদীর গতি পরিবর্তন হওয়ায় এখানে ভাঙনটা হচ্ছে। এই ভাঙন যাতে আর না হয় সে জন্য চেষ্টা করা হবে।

ঘন কুয়াশায় ফেরি চলাচলে বিঘ্ন হচ্ছে উল্লেখ করে নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান বলেন, এটি একটি প্রকৃতিক বিষয়। আসন্ন শীত মৌসুমে মানুষের দুর্ভোগ লাঘব করার জন্য ফেরিতে ফগ লাইট কার্যকর করতে রানার লাগানো হবে।

Comments

comments

     এ জাতীয় আরো খবর