,

রাজবাড়ীর বসন্তপুরে আপন ভাবীকে ধর্ষণ চেষ্টা ও নির্যাতনের ঘটনায় মামলা

News

স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের রাজাপুর গ্রামে আপন ভাবীকে ধর্ষণের চেষ্টা করেছে লম্পট দেবর। শুধু তাই নয়, ঘটনার বিচার না করে উল্টো ওই গৃহবধূকেই নির্যাতন করে বাড়ি থেকে তারিয়ে দিয়েছে শ্বশুড় ও শ্বাশুড়ী।

এ ঘটনায় গত ৬ নভেম্বর নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতে দেবর, শ্বশুর ও শ্বাশুড়ীকে আসামী করে মামলা করেছে ওই গৃহবধূ।

ওই গৃহবধু (২৪) জানায়, গত ৪মাস আগে তার স্বামী লাভলু সরদার কাতারে চাকুরী করতে যায়। এরপর থেকেই তার দেবর আশিক সরদার (২১) তাকে কু-প্রস্তাব দিতে থাকে। এ প্রস্তাবে সে রাজী না হয়ে দেবর আশিককে এ ব্যাপারে সর্তক করে দেয়। কিন্তু আশিক তাকে উত্যক্ত করতেই থাকে। এ জের ধরে গত ১ নভেম্বর রাত ৭টার দিকে ঘরের মধ্যে ওই গৃহবধূ তার নাবালিকা কন্যাকে ঘুম পাড়ানোর সময় আশিক ঘরে প্রবেশ করে ধর্ষণের চেষ্টা করে। এ সময় সে ও তার নাবালিকা কন্যা চিৎকার দিলে আশিক পালানোর চেষ্টা করে। চিৎকার শুনে পার্শ্ববর্তী ঘর থেকে তার শ্বশুর ওহিদ সরদার ও শ্বাশুরী সুখি বেগম ছুটে আসলে সে তাদের কাছে ঘটনার বর্ননা করে। কিন্তু ঘটনা শুনে বিচার না করে শ্বশুড়-শ্বাশুড়ী ও দেবর মিলে তাকেই (গৃহবধূ) বেদমভাবে মারপিট করে করে এবং তার পিতাকে খবর দিয়ে বাড়িতে পাঠিয়ে দেয়।

এ ঘটনায় ওই গৃহবধু উল্লেখিতদের আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধনী/০৩) এর ৯(৪)(খ)/৩০ তৎসহ ৩০৭/৩২৪/৩২৩ দঃ বিঃ ধারায় মামলাটি দায়ের করে।

Comments

comments

     এ জাতীয় আরো খবর