পাংশায় চরমপন্থী সদস্য বাবলু গ্রেফতার, অস্ত্র-গুলি উদ্ধার

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১২:৪৬ অপরাহ্ণ ,১৩ নভেম্বর, ২০১৬ | আপডেট: ১২:৪৬ অপরাহ্ণ ,১৩ নভেম্বর, ২০১৬
পিকচার

স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ীর পাংশায় ৭ মামলার আসামী ও চরমপন্থী দলের সদস্য বাবলু সরদার (৩৫) কে গ্রেফতার এবং তার হেফাজত থেকে  ১টি দেশী তৈরী ওয়ান শুটার গান ও ২রাউন্ড কার্তুজ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১২ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার সরিষা ইউপির ছানার মোড় নামক স্থান থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে রাত সোয়া ১১টার দিকে তার দেখানো মতে সরিষা ইউনিয়নের বাজেয়াপ্ত পল্লীর মেহগনি বাগানে মাটির নীচ থেকে অস্ত্র-গুলি উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত বাবলু সর্দার পাংশা উপজেলার বহলাডাঙ্গা গ্রামের নিতেন সরদারের ছেলে। তার বিরুদ্ধে পাংশা থানায় ৭টি মামলা রয়েছে বলে জানিয়েছেন পুলিশ।

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তারিকুল ইসলাম জানান, তার  নেতৃত্বে ডিবি, পাংশা থানা ও কসবামাজাইল ক্যাম্পের পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে শনিবার সন্ধ্যার পর সরিষা ইউপির ছানার মোড় নামক স্থান থেকে চরমপন্থী বাবলু সরদারকে আটক করে। এরপর বাবলুর স্বীকারোক্তি মতে রাত সোয়া ১১টার দিকে সরিষা ইউনিয়নের বাজেয়াপ্ত পল্লীর মেহগনি বাগানে মাটির নীচ থেকে ১টি ওয়ান শুটার গান ও ২রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। অস্ত্র ও গুলি উদ্ধারের পর বাবুল সরদারকে থানায় নিয়ে আসার পথে একদল সন্ত্রাসী পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। এ সময় সরকারী সম্পদ ও আত্মরক্ষার্থে পুলিশও ৫রাউন্ড শর্টগানের গুলিবর্ষণ করে।