,

রাজবাড়ীতে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ

News

স্টাফ রিপোর্টার॥ ‘জাতীয় বিপ্লব ও সংহতি’ দিবসে দলীয় কর্মসূচি পালনের অনুমতি না দেওয়ার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রাজবাড়ীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বিএনপি।

সোমবার (১৪ নভেম্বর) দুপুর সাড়ে ১২টায় জেলা বিএনপির সহ-সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ এম.এ খালেক এবং সাধারণ সম্পাদক হারুন অর-রশিদ হারুনের উদ্যোগে এ কর্মসূচি পালিত হয়।

জেলা শহরের রেল স্টেশন এলাকায় এ্যাডঃ এম.এ খালেকের চেম্বারের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে স্টেশন চত্ত্বরে গিয়ে এক সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সহ-সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান এ্যাঃড এম.এ খালেক এবং সাধারণ সম্পাদক হারুন-অর-রশিদ হারুন।

এ সময় জেলা বিএনপির সহ-সভাপতি ও বালিয়াকান্দি উপজেলা বিএনপির সভাপতি গোলাম শওকত সিরাজ, জেলা য্বুদলের সাধারণ সম্পাদক রেজাউল করিম পিন্টু, পৌর যুবদলের সভাপতি মহসিন উদ্দিন বাবুল, জেলা ছাত্রদলের সভাপতি মোস্তাাফিজুর রহমান লিখন, সিনিয়র সহ-সভাপতি আমিনুর রহমান ঝন্টু, সাবেক সভাপতি ফরিদ শাহ্ আলম, জেলা বাস্তহারা দলের সভাপতি মহব্বত হোসেন খোকন, জেলা জাতীয়তাবাদী প্রজন্ম ৭১’র সভাপতি খোন্দকার নূরুল নেওয়াজসহ জেলা ও উপজেলা বিএনপি এবং অঙ্গসংগঠনের বিপুল সংখ্যাক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর