,

রাজবাড়ীতে জ্বিনের বাদশা গ্রেফতার

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীতে সাড়ে তিন কোটি টাকার প্রলোভন দেখিয়ে ইউপি সদস্যের কাছ থেকে ৩৫ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে আতর আলী (৪৯) নামে এক কথিত জ্বিনের বাদশাকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১৮ নভেম্বর) বিকেল ৫ টার দিকে উপজেলা দূর্গাপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আতর আলী পাংশা উপজেলার মাছপাড়া ইউনিয়নের জয়গ্রামের মৃত বুধেই সরদারের ছেলে। তবে সে ঢাকার মিরপুরে ভাড়া থাকতো।

রাজবাড়ী সদর থানার ওসি মো. আবুল বাশার মিয়া জানান, সদর উপজেলার চন্দনী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য মোকছেদ আলী শেখের কাছ থেকে বিভিন্ন সময়ে নানা প্রলোভন দেখিয়ে আতর আলী প্রায় ৩৫ লাখ টাকা হাতিয়ে নেয়। শুক্রবার আতর আলীকে আরও সাড়ে তিন লাখ টাকা দেওয়ার কথা ছিল। ওই টাকা নিতে এলে দূর্গাপুর বাসষ্ট্যান্ড এলাকা থেকে আতর আলীকে গ্রেফতার করা হয়।

ইউপি সদস্য মোকছেদ আলী শেখ জানায়, ৭/৮ মাস আগে মজিবর নামে এক লোক তাকে আতর আলীর সাথে পরিচয় করিয়ে দেয়। এরপর থেকে আতর আলী তাকে জ্বিনের কাছ থেকে সাড়ে তিন কোটি টাকা এনে দেওয়ার প্রলোভন দেখাতো এবং এ প্রলোভন দেখিয়ে সে বিভিন্ন সময়ে তার কাছ থেকে ৩৫ লাখ টাকা হাতিয়ে নেয়।

গ্রেফতারকৃত আতর আলী জানায়, ইউপি সদস্য মোকছেদ আলীর কাছ থেকে সে বিভিন্ন সময়ে ৩৫ লাখ টাকা নিয়েছে। তবে এ টাকা সে কালুখালীর আবুল মৌলভীকে দিয়েছেন। আবুল মৌলভী তাকেও সর্বশান্ত করেছেন।

 রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর