,

সর্বশেষ :
শহিদদের শ্রদ্ধা জানাতে কলাগাছের স্মৃতির মিনার রাজবাড়ীতে বই মেলা শুরু রাজবাড়ীতে মেয়েকে ধর্ষণের দায়ে বাবার যাবজ্জীবন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ট্রাষ্টি বোর্ডকে আরও ৮ লাখ টাকা দিলেন ডা. আবুল হোসেন বালিয়াকান্দিতে শিশু ছাত্রীদের ধর্ষণ ও যৌন নিপীড়নের অভিযোগে শিক্ষক গ্রেফতার রাজবাড়ীতে ১৫ কেজি গাঁজাসহ স্বামী-স্ত্রী আটক রাজবাড়ীতে কলেজছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে রাজমিস্ত্রী আটক এক যুগ ধরে চিকিৎসাসেবার নামে প্রতারণা করে আসছেন রাজবাড়ীর পচা কর্মকার! সেদিন রোদ্দুর হয়নি বলেই আজ বৃষ্টি হলো… এহসান কলিন্স শিক্ষা প্রতিমন্ত্রী জনসভায় ফয়সাল সরদারের নেতৃত্বে লক্ষীকোলের ৫ শতাধিক নারী-পুরুষ

রাজবাড়ীতে বাউবি’র ১২ ভুয়া পরীক্ষার্থীকে দণ্ড

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীতে বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের (বাউবি) এসএসসি পরীক্ষায় ছবি ও স্বাক্ষর জাল করায় ১২ জন ভুয়া পরীক্ষার্থীকে কারা ও অর্থদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (১৮ নভেম্বর) বিকেলে ভ্রাম্যমাণ আদালতের বিচারক সদর উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা নুর মহল আশরাফী এ দণ্ড প্রদান করেন। এর আগে জেলা সদরের খানখানাপুর সুরাজ মোহিনী ইনস্টিটিউশন থেকে পরীক্ষা চলাকালীন সময় তাদের আটক করা হয়।

খানখানাপুর পুলিশ ফাঁড়ির আইসি এসআই মিজানুর রহমান জানান, আটককৃতদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। আদালত এদের ১০ জনের প্রত্যেককে ৫ হাজার টাকা করে মোট ৫০ হাজার টাকা জরিমানা করেন। আর বাকী ২ জনকে ১ বছর করে কারাদণ্ড দেন।

কারাদণ্ডপ্রাপ্তরা হলো- মিজানপুর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের মৃত হাকিম মণ্ডলের ছেলে মিঠু মন্ডল এবং পাঁচুরিয়া ইউনিয়নের খোলাবাড়ীয়া গ্রামের হাফেজ মাওলানা আবু তাহেরের ছেলে সোহাগ খান।

Comments

comments

     এ জাতীয় আরো খবর