রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী ৭ জনের আবেদন

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৪:৩৬ অপরাহ্ণ ,২০ নভেম্বর, ২০১৬ | আপডেট: ৪:৩৬ অপরাহ্ণ ,২০ নভেম্বর, ২০১৬
পিকচার

স্টাফ রিপোর্টার॥ আসন্ন রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চেয়ে স্থানীয় ৭জন নেতা ঢাকার ধানমন্ডিস্থ দলীয় সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দপ্তর সম্পাদকের কাছে আবেদনপত্র জমা দিয়েছেন।

মনোনয়নের জন্য আবেদনপত্র জমাদানকারী নেতারা হলেন ঃ রাজবাড়ী জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপাধ্যক্ষ একেএম শফিকুল মোরশেদ আরুজ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি (বহিস্কারের জন্য প্রস্তাবিত) ও জেলা পরিষদের বর্তমান প্রশাসক আকবর আলী মর্জি, সহ-সভাপতি ফকীর আব্দুল জব্বার, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ হাসান আলী বিশ্বাস, পাংশার প্রবীন রাজনৈতিক নেতা ও জেলা ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি খান আব্দুল হাই এবং কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও জেলা কৃষক লীগের সেক্রেটারী নূরে আলম সিদ্দিকী হক।

একাধিক সুত্র জানিয়েছে, শনিবার (১৯ নভেম্বর) পর্যন্ত ধানমন্ডিস্থ আওয়ামী লীগের সভাপতির রাজনৈতিক কার্যালয়ে উল্লেখিত ৭টি আবেদনপত্র জমা পড়েছে।

তবে আসন্ন রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়নের দৌড়ে বেকায়দায় পড়েছেন বর্তমান জেলা পরিষদ প্রশাসক আকবর আলী মর্জি। তাকে দলীয় মনোনয়ন না দেওয়ার জন্য গত ১৫ই নভেম্বর সন্ধ্যায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী