,

সর্বশেষ :
সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত রাজবাড়ীতে বিএনপি’র ২৭ নেতাকর্মী কারাগারে

রাজবাড়ী সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি অপু, সাধারণ সম্পাদক রুহুল

News

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন ছাত্রলীগের রাজবাড়ী সদর উপজেলা শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। নতুন কমিটিতে সামছুল সালেহিন অপুকে সভাপতি ও শেখ মোঃ রুহুল আমিনকে সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়েছে।

সোমবার (২১ নভেম্বর) দুপুরে জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজীব ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম এরশাদ স্বাক্ষরিত জেলা ছাত্রলীগের প্যাডে এ কমিটি ঘোষণা করা হয়। আংশিক ঘোষিত কমিটির মেয়াদ এক বছর।

কমিটির সহ-সভাপতি হিসেবে শরিফুল ইসলাম বাধন, যুগ্ম সাধারণ সম্পাদক নাছিমুল হক রনি ও মোঃ রাসেল বাপ্পি এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে নুরুল হক শুভ ও জয় মিজিকে রাখা হয়েছে।

Comments

comments

     এ জাতীয় আরো খবর