,

সর্বশেষ :
রাজবাড়ী জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি অনুমোদন রাজবাড়ীর ২ টি আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন খালেক-আসলাম-হারুন সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার

গোয়ালন্দে পল্লী চিকিৎসককে মারধরের অভিযোগে মামলা

News

গোয়ালন্দ: রাজবাড়ীর গোয়ালন্দে জিন্নাহ আলী নামে এক পল্লী চিকিৎসককে পিটিয়ে আহত করার অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে।

শনিবার জিন্নাহ আলীর ভাই সিরাজুল ইসলাম বাদী হয়ে ১১ জনের বিরুদ্ধে গোয়ালন্দঘাট থানায় এ মামলা দায়ের করেন।
মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, গোয়ালন্দ উপজেলার কাউয়ালজানি গ্রামের পল্লী চিকিৎসক জিন্নাহ আলীর তেনাপঁচা গ্রামে একটি ঔষুধের দোকান আছে । শুক্রবার সন্ধ্যায় তেনাপঁচা গ্রামের কুটি ফকির, আব্দুর রশিদ ও মিজান শেখ মিলে ওই দোকানে বাকিতে ওষুধ কিনতে যায়।

বাকিতে ওষুধ বিক্রি করতে রাজি না হওয়ায় তারা ক্ষিপ্ত হয়ে জিন্নাহ আলী রাতে বাড়ি ফেরার সময় তেনাপঁচা আশ্রয়নকেন্দ্রের সামনে কুটি ফকির, আব্দুর রশিদ ও মিজান শেখের নেতৃত্বে একদলদুর্বৃত্ত তাকে বেধরক পিটিয়ে আহত করে পালিয়ে যায়।

গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

Comments

comments

     এ জাতীয় আরো খবর