পাংশায় দু্‌ই মাস সাব-রেজিস্টার না থাকায় ভোগান্তি

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৩:৩০ অপরাহ্ণ ,২৪ নভেম্বর, ২০১৬ | আপডেট: ৩:৩০ অপরাহ্ণ ,২৪ নভেম্বর, ২০১৬
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীর পাংশায় গত দুই মাস যাবৎ সাব-রেজিস্টার না থাকায় জমি রেজিস্ট্রি কার্যক্রম বন্ধ রয়েছে। ফলে দলিল লেখকরা যেমন কর্মহীন হয়ে পড়েছেন, তেমনি ভোগান্তিতে পড়েছেন দলিল করতে আসা পাংশা ও কালুখালী উপজেলার সাধারণ মানুষ।

পাংশা উপজেলা দলিল লেখক ও স্ট্যাম্প ভেন্ডার সমিতির সভাপতি এবং স্ট্যাম্প ভেন্ডার সমিতির কেন্দ্রীয় সভাপতি সুব্রত কুমার দাস সাগর জানান, পদ শূন্য থাকায় দু্মাস ধরে পাংশা সাব-রেজিস্ট্রি অফিসে সাব-রেজিস্টার নেই। লোকজন দলিল করতে আসছেন কিন্তু আমরা কাউকে দলিল রেজিস্ট্রি করে দিতে পারছি না। ফলে আমরাও যেমন ক্ষতিগ্রস্ত হচ্ছি তেমনিই সরকারও রাজস্ব থেকে বঞ্চিত হচ্ছে।

তিনি আরো বলেন, সাব রেজিস্ট্রি অফিস অত্যন্ত জনগুরুত্বপূর্ণ অফিস। পাংশা ও কালুখালী উপজেলার মধ্যে একমাত্র সাব-রেজিস্ট্রি অফিস পাংশায়। কিন্তু সাব-রেজিস্ট্রার না থাকায় অফিস অচল হয়ে পড়েছে।

এ ব্যাপারে রাজবাড়ী জেলা রেজিস্টার এএসএম সারোয়ার হোসেনের সাথে যোগাযোগ করা হলে তাকে অফিসে পাওয়া যায়নি। তবে তার অফিস সূত্র জানা যায় হেড অফিস থেকে পাংশায় যাকে নিয়োগ দেয়া হয়েছিল সে অপারগতা প্রকাশ করায় এই শূন্যতা সৃষ্টি হয়েছে।


এই নিউজটি 589 বার পড়া হয়েছে

Comments

comments