,

সর্বশেষ :
রাজবাড়ীতে পুকুরে ভেসে উঠল অজ্ঞাত বৃদ্ধের মরদেহ ‘ভিডিও ডিলিট কর, নইলে ইয়াবা দিয়ে ফাঁসিয়ে দেবো’ রাজবাড়ী জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি অনুমোদন রাজবাড়ীর ২ টি আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন খালেক-আসলাম-হারুন সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম

বালিয়াকান্দিতে অগ্নিকান্ডে ৫ লক্ষ টাকার ক্ষতি

News

বালিয়াকান্দি প্রতিনিধি : রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের বেরুলী বাজারে অগ্নিকান্ডে ৫ টি বসত ঘর ও ঘরে থাকা মালামাল পুড়ে গেছে। এতে ৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা দাবী করেছে।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রান্নার চুলা থেকে আগুন লেগে বেরুলী বাজারের শহর আলী সেখের ছেলে সালাম সেখ, সালাম সেখের ছেলে মঞ্জু সেখ ও শমসের সেখের ছেলে আব্বাস সেখের ৫টি ঘর ও অন্যান্য মালামাল পুড়ে যায়। রাজবাড়ী ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌছানোর আগেই স্থানীয় লোকজন আগুন নিয়ন্ত্রণে আনে।

ক্ষতিগ্রস্তদের দাবী এ অগ্নিকান্ডে তাদের ৫লক্ষ টাকার মালামাল ভস্মিভুত হয়েছে।

Comments

comments

     এ জাতীয় আরো খবর