,

সর্বশেষ :
রাজবাড়ীতে র‌্যাবের হাতে ১ হাজার ৫ বোতল ফেন্সিডিলসহ আটক ৩ অনৈতিক কাজে গিয়ে নারীসহ ধরা খেলেন এমপি কাজী কেরামত আলীর পিএ রওশন রাজবাড়ীর কোলারহাটে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৮ দোকান পুড়ে ছাই (ভিডিও) গোয়ালন্দ উপজেলা আ’লীগের সম্মেলনে সভাপতি নুরুজ্জামান, সেক্রেটারী গেদু রাজবাড়ীতে গবাদি পশুর লাম্পি স্কিন ডিজিজ প্রতিরোধে সচেতনতা সভা ও টিকাদান রাজবাড়ীতে সুবিধাবঞ্চিত শিশুদের অধিকার বাস্তবায়নে মতবিনিময় সভা খানখানাপুরে হানাদার মুক্ত দিবসে শহীদ পরিবার ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা রাজবাড়ীতে ৭০ হাজার ডলারসহ দুই জন আটক রাজবাড়ী সদর উপজেলা আওয়ামী লীগের কাউন্সিলে সাধারণ সম্পাদক প্রার্থী মীর্জা বাবু বসন্তপুরে ইউনিয়ন পরিষদের কার্যক্রমে স্বচ্ছতা ও জবাবদিহিতার লক্ষ্যে ওয়ার্ড সভা

রাজবাড়ীতে অস্ত্র-গুলিসহ চরমপন্থী গ্রেফতার

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীতে একটি ওয়ান শুটার গান ও এক রাউন্ড গুলিসহ মজিবর মণ্ডল নামে এক চরমপন্থী দলের সদস্যকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

শুক্রবার (২৫ নভেম্বর) দুপুরে জেলা সদরের চন্দনী ইউনিয়নের ধাওয়াপাড়া ঘাট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মজিবর মণ্ডল জেলা সদরের গোদার বাজার এলাকার ওহেদ মণ্ডলের ছেলে।

শুক্রবার বিকেলে জেলা পুলিশ সুপার সালমা বেগম (পিপিএম) সাংবাদিক সম্মেলনের মাধ্যমে জানান, দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলামের নেতৃত্বে ধাওয়াপাড়া ঘাট এলাকায় ডিবি পুলিশের সদস্যরা অভিযান পরিচালনা করেন। এ সময় একটি ওয়ান শুটার গান ও এক রাউন্ড গুলিসহ মজিবর মণ্ডলকে গ্রেফতার করা হয়। মজিবরের বিরুদ্ধে হত্যা, ডাকাতিসহ চারটি মামলা রয়েছে।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর