,

সর্বশেষ :
সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত রাজবাড়ীতে বিএনপি’র ২৭ নেতাকর্মী কারাগারে

রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে আ’লীগের প্রার্থী ফকীর জব্বার

News

স্টাফ রিপোর্টার : আসন্ন রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার।

শুক্রবার (২৫ নভেম্বর) রাত সাড়ে ৯টায় প্রধানমন্ত্রীর বাসভবন গণভবনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের জেলা পরিষদ নির্বাচনের জন্য দেশের ৬১টি জেলার দলীয় সমর্থিত চেয়ারম্যান প্রার্থীদের নাম ঘোষণা করেন। এ সময় রাজবাড়ী জেলায় দলীয় প্রার্থী হিসেবে ফকীর আব্দুল জব্বারের নাম ঘোষণা করেন তিনি।

ফকীর আব্দুল জব্বার ছাত্র জীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শে ছাত্র রাজনীতির মাধ্যমে রাজবাড়ী সরকারী কলেজের ভিপি ও পরবর্তীতে গোয়ালন্দ উপজেলা পরিষদের প্রথম চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। তিনি সমাজে একজন আলোকিত ও সাংস্কৃতিক ব্যাক্তিত্ব হিসেবে পরিচিত। বর্তমানে রাজনীতির পাশাপাশি তিনি আর্তমানবতার সেবায় নিয়োজিত রেড ক্রিসেন্ট রাজবাড়ী জেলা ইউনিটের ভারপ্রাপ্ত সভাপতি ও বেসরকারী এনজিও কর্মজীবী কল্যাণ সংস্থা (কেকেএস) এর নির্বাহী পরিচালক হিসেবে দ্বায়িত্ব পালন করছেন।

জেলা পরিষদের চেয়ারম্যান পদে মনোনয়ন দেওয়ায় জননেত্রী শেখ হাসিনাসহ মনোনয়ন বোর্ডের সকল সদস্যের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ফকীর জব্বার।

উল্লেখ্য, রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চেয়ে স্থানীয় ৭ জন নেতা আবেদন করেন। এরা হলেন ঃ রাজবাড়ী জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপাধ্যক্ষ একেএম শফিকুল মোরশেদ আরুজ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি (বহিস্কারের জন্য প্রস্তাবিত) ও জেলা পরিষদের বর্তমান প্রশাসক আকবর আলী মর্জি, সহ-সভাপতি ফকীর আব্দুল জব্বার, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ হাসান আলী বিশ্বাস, পাংশার প্রবীন রাজনৈতিক নেতা ও জেলা ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি খান আব্দুল হাই এবং কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও জেলা কৃষক লীগের সেক্রেটারী নূরে আলম সিদ্দিকী হক।

 রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর