রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে আ’লীগের প্রার্থী ফকীর জব্বার

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১০:২৬ অপরাহ্ণ ,২৫ নভেম্বর, ২০১৬ | আপডেট: ১২:৪২ পূর্বাহ্ণ ,২৬ নভেম্বর, ২০১৬
পিকচার

স্টাফ রিপোর্টার : আসন্ন রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার।

শুক্রবার (২৫ নভেম্বর) রাত সাড়ে ৯টায় প্রধানমন্ত্রীর বাসভবন গণভবনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের জেলা পরিষদ নির্বাচনের জন্য দেশের ৬১টি জেলার দলীয় সমর্থিত চেয়ারম্যান প্রার্থীদের নাম ঘোষণা করেন। এ সময় রাজবাড়ী জেলায় দলীয় প্রার্থী হিসেবে ফকীর আব্দুল জব্বারের নাম ঘোষণা করেন তিনি।

ফকীর আব্দুল জব্বার ছাত্র জীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শে ছাত্র রাজনীতির মাধ্যমে রাজবাড়ী সরকারী কলেজের ভিপি ও পরবর্তীতে গোয়ালন্দ উপজেলা পরিষদের প্রথম চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। তিনি সমাজে একজন আলোকিত ও সাংস্কৃতিক ব্যাক্তিত্ব হিসেবে পরিচিত। বর্তমানে রাজনীতির পাশাপাশি তিনি আর্তমানবতার সেবায় নিয়োজিত রেড ক্রিসেন্ট রাজবাড়ী জেলা ইউনিটের ভারপ্রাপ্ত সভাপতি ও বেসরকারী এনজিও কর্মজীবী কল্যাণ সংস্থা (কেকেএস) এর নির্বাহী পরিচালক হিসেবে দ্বায়িত্ব পালন করছেন।

জেলা পরিষদের চেয়ারম্যান পদে মনোনয়ন দেওয়ায় জননেত্রী শেখ হাসিনাসহ মনোনয়ন বোর্ডের সকল সদস্যের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ফকীর জব্বার।

উল্লেখ্য, রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চেয়ে স্থানীয় ৭ জন নেতা আবেদন করেন। এরা হলেন ঃ রাজবাড়ী জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপাধ্যক্ষ একেএম শফিকুল মোরশেদ আরুজ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি (বহিস্কারের জন্য প্রস্তাবিত) ও জেলা পরিষদের বর্তমান প্রশাসক আকবর আলী মর্জি, সহ-সভাপতি ফকীর আব্দুল জব্বার, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ হাসান আলী বিশ্বাস, পাংশার প্রবীন রাজনৈতিক নেতা ও জেলা ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি খান আব্দুল হাই এবং কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও জেলা কৃষক লীগের সেক্রেটারী নূরে আলম সিদ্দিকী হক।

 রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক


এই নিউজটি 4516 বার পড়া হয়েছে
[fbcomments"]

More News from রাজনীতি