,

রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে ১১ জনের মনোনয়ন ফরম সংগ্রহ

News

স্টাফ রিপোর্টার॥ আসন্ন রাজবাড়ী জেলা পরিষদের নির্বাচনে গতকাল ২৬ নভেম্বর পর্যন্ত সাধারণ সদস্য পদে ১০ জন ও সংরক্ষিত ওয়ার্ডে ১ জন প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। তবে চেয়ারম্যান পদে এখনো কেউ মনোনয়ন সংগ্রহ করেননি।

জেলা নির্বাচন অফিস সুত্রে জানাযায়, এ নির্বাচনে জেলার ৪২টি ইউনিয়ন ও ৩টি পৌরসভা নিয়ে ১৫টি সাধারণ ওয়ার্ড ও ৫টি সংরক্ষিত ওয়ার্ডে বিভক্ত করে সীমানা নির্ধারণ পূর্বক চুড়ান্ত তালিকা করা হয়েছে।

এসব ওয়ার্ডে যারা মনোনয়নপত্র ক্রয় করেছেন তারা হলেন ঃ ২নং সাধারণ ওয়ার্ড থেকে(দেবগ্রাম, ছোট ভাকলা ও বরাট ইউনিয়ন) আঃ রশিদ মিয়া, ৩নং সাধারণ ওয়ার্ড থেকে(খানগঞ্জ, চন্দনী ও মিজানপুর ইউনিয়ন) মোঃ আলাউদ্দিন শেখ ও মোহাম্মদ আলী সরদার, ৪নং সাধারণ ওয়ার্ড থেকে(রামকান্তপুর, আলীপুর ও বানীবহ ইউনিয়ন) আঃ হক দারোগ আলী ও মোঃ নাজমুল হাসান মিন্টু), ৫নং সাধারণ ওয়ার্ড থেকে(রাজবাড়ী পৌরসভা, দাদশী ও পাঁচুরিয়া ইউনিয়ন) মোঃ আজগর আলী বিশ্বাস, ৬নং সাধারণ ওয়ার্ড থেকে (শহীদওহাবপুর, খানখানাপুর ও মূলঘর ইউনিয়ন) মোঃ রফিকুল ইসলাম ও নুর মোহাম্মদ ভূঁইয়া, ৭নং সাধারণ ওয়ার্ড থেকে(বসন্তপুর, সুলতানপুর ও জামালপুর ইউনিয়ন) মোঃ আলীমুজ্জামান ও ৯নং সাধারণ ওয়ার্ড থেকে (ইসলামপুর, নবাবপুর ও নারুয়া ইউনিয়ন) মুন্সি আবুল কালাম শামছুদ্দিন এবং ২নং সংরক্ষিত ওয়ার্ড থেকে(রামকান্তপুর, আলীপুর, বানীবহ, রাজবাড়ী পৌরসভা, দাদশী, পাঁচুরিয়া, শহীদওহাবপুর, খানখানাপুর ও মূলঘর ইউনিয়ন) মিসেস রহিমা খাতুন।

নির্বাচন অফিস সুত্র আরো জানায়, প্রার্থীরা আগামী ১ ডিসেম্বর পর্যন্ত রিটার্নিং অফিসার, সহকারী রিটার্নিং অফিসার ও অনলাইনে তাদের মনোনয়নপত্র দাখিল করতেন পারবেন। রিটার্নিং অফিসার কর্তৃক মনোনয়নপত্র বাছাই হবে ৩ ও ৪ঠা ডিসেম্বর পর্যন্ত। এছাড়াও প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ধার্য্য করা হয়েছে আগামী ১১ই ডিসেম্বর পর্যন্ত। আর ভোট গ্রহণ হবে ২৮ ডিসেম্বর।

Comments

comments

     এ জাতীয় আরো খবর