রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে ১১ জনের মনোনয়ন ফরম সংগ্রহ

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১১:৫০ পূর্বাহ্ণ ,২৭ নভেম্বর, ২০১৬ | আপডেট: ১১:৫০ পূর্বাহ্ণ ,২৭ নভেম্বর, ২০১৬
পিকচার

স্টাফ রিপোর্টার॥ আসন্ন রাজবাড়ী জেলা পরিষদের নির্বাচনে গতকাল ২৬ নভেম্বর পর্যন্ত সাধারণ সদস্য পদে ১০ জন ও সংরক্ষিত ওয়ার্ডে ১ জন প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। তবে চেয়ারম্যান পদে এখনো কেউ মনোনয়ন সংগ্রহ করেননি।

জেলা নির্বাচন অফিস সুত্রে জানাযায়, এ নির্বাচনে জেলার ৪২টি ইউনিয়ন ও ৩টি পৌরসভা নিয়ে ১৫টি সাধারণ ওয়ার্ড ও ৫টি সংরক্ষিত ওয়ার্ডে বিভক্ত করে সীমানা নির্ধারণ পূর্বক চুড়ান্ত তালিকা করা হয়েছে।

এসব ওয়ার্ডে যারা মনোনয়নপত্র ক্রয় করেছেন তারা হলেন ঃ ২নং সাধারণ ওয়ার্ড থেকে(দেবগ্রাম, ছোট ভাকলা ও বরাট ইউনিয়ন) আঃ রশিদ মিয়া, ৩নং সাধারণ ওয়ার্ড থেকে(খানগঞ্জ, চন্দনী ও মিজানপুর ইউনিয়ন) মোঃ আলাউদ্দিন শেখ ও মোহাম্মদ আলী সরদার, ৪নং সাধারণ ওয়ার্ড থেকে(রামকান্তপুর, আলীপুর ও বানীবহ ইউনিয়ন) আঃ হক দারোগ আলী ও মোঃ নাজমুল হাসান মিন্টু), ৫নং সাধারণ ওয়ার্ড থেকে(রাজবাড়ী পৌরসভা, দাদশী ও পাঁচুরিয়া ইউনিয়ন) মোঃ আজগর আলী বিশ্বাস, ৬নং সাধারণ ওয়ার্ড থেকে (শহীদওহাবপুর, খানখানাপুর ও মূলঘর ইউনিয়ন) মোঃ রফিকুল ইসলাম ও নুর মোহাম্মদ ভূঁইয়া, ৭নং সাধারণ ওয়ার্ড থেকে(বসন্তপুর, সুলতানপুর ও জামালপুর ইউনিয়ন) মোঃ আলীমুজ্জামান ও ৯নং সাধারণ ওয়ার্ড থেকে (ইসলামপুর, নবাবপুর ও নারুয়া ইউনিয়ন) মুন্সি আবুল কালাম শামছুদ্দিন এবং ২নং সংরক্ষিত ওয়ার্ড থেকে(রামকান্তপুর, আলীপুর, বানীবহ, রাজবাড়ী পৌরসভা, দাদশী, পাঁচুরিয়া, শহীদওহাবপুর, খানখানাপুর ও মূলঘর ইউনিয়ন) মিসেস রহিমা খাতুন।

নির্বাচন অফিস সুত্র আরো জানায়, প্রার্থীরা আগামী ১ ডিসেম্বর পর্যন্ত রিটার্নিং অফিসার, সহকারী রিটার্নিং অফিসার ও অনলাইনে তাদের মনোনয়নপত্র দাখিল করতেন পারবেন। রিটার্নিং অফিসার কর্তৃক মনোনয়নপত্র বাছাই হবে ৩ ও ৪ঠা ডিসেম্বর পর্যন্ত। এছাড়াও প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ধার্য্য করা হয়েছে আগামী ১১ই ডিসেম্বর পর্যন্ত। আর ভোট গ্রহণ হবে ২৮ ডিসেম্বর।


এই নিউজটি 901 বার পড়া হয়েছে

Comments

comments

More News from রাজনীতি