,

সর্বশেষ :
রাজবাড়ী-১ আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন অ্যাড. খালেক ও আসলাম সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত

রাজবাড়ীতে পাসপোর্ট উদ্ধার : দুই দালালের কারাদণ্ড

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীতে ডেলিভারি শ্লিপ ও ২২টি পাসপোর্টসহ মোস্তফা কামাল ও মোহাম্মদ আব্দুল হাফিজ নামে দুই দালালকে আটক করা হয়েছে। পরে আকটকৃতদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে একমাস করে কারাদণ্ড দেয়া হয়েছে।

সোমবার (২৮ নভেম্বর) বিকেলে নির্বাহী ম্যাজিস্ট্রেট কাওছার মাহমুদ তাদের এ সাজা প্রদান করেন।

আটককৃতরা মোস্তাফা কামাল জেলা শহরের ভবানীপুরের আব্দুল আলী সেখের ছেলে ও মোহাম্মদ আব্দুল হাফিজ বিনোদপুর গ্রামের আব্দুর রহমানের ছেলে।

রাজবাড়ী ডিবি পুলিশের ওসি ওবায়দুর রহমান বলেন, রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মো. তারিকুল ইসলামের নেতৃত্বে ডিবি পুলিশের সহযোগীতায় নির্বাহী ম্যাজিস্ট্রেট কাওছার মাহমুদ শহরের সমবায় মার্কেটে অভিযান পরিচালনা করেন। এ সময় মার্কেটের একটি দোকান থেকে অবৈধভাবে রাখা ২২টি পাসপোর্ট ও পাসপোর্টের ২৪০টি ডেলিভারি শ্লিপসহ দুই দালালকে আটক করেন। পরে আটককৃতদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে একমাস করে দণ্ডাদেশ দেয়া হয়।

Comments

comments

     এ জাতীয় আরো খবর