,

সর্বশেষ :
রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর নবগঠিত কমিটির পরিচিতি সভা পদ্মা সেতুতে মাথা লাগার গুজব ছড়ানোয় রাজবাড়ীতে স্কুলছাত্র আটক অসুস্থ আ’লীগ নেতা সামশুল আলমের পাশে দাঁড়ালেন কাজী ইরাদত আলী রাজবাড়ীতে ভুয়া চিকিৎসক আটক, ২০ হাজার টাকা জরিমানা রাজবাড়ীতে আ’লীগ নেতার দুঃসময়ে পাশে দাড়াচ্ছেন না দলীয় নেতৃবৃন্দ! রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসককে গ্রাম পুলিশ বাহিনীর ফুলেল শুভেচ্ছা কৃষ্ণের ছদ্মবেশ নিয়েও পুলিশের হাতে ধরা পড়লো পলাতক আসামি লাল্টু গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে রাজবাড়ীতে বিএনপির বিক্ষোভ বসন্তপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক হলেন কাজী লুৎফর রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর পূর্ণাঙ্গ কমিটি গঠন

রাজবাড়ীতে পাসপোর্ট উদ্ধার : দুই দালালের কারাদণ্ড

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীতে ডেলিভারি শ্লিপ ও ২২টি পাসপোর্টসহ মোস্তফা কামাল ও মোহাম্মদ আব্দুল হাফিজ নামে দুই দালালকে আটক করা হয়েছে। পরে আকটকৃতদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে একমাস করে কারাদণ্ড দেয়া হয়েছে।

সোমবার (২৮ নভেম্বর) বিকেলে নির্বাহী ম্যাজিস্ট্রেট কাওছার মাহমুদ তাদের এ সাজা প্রদান করেন।

আটককৃতরা মোস্তাফা কামাল জেলা শহরের ভবানীপুরের আব্দুল আলী সেখের ছেলে ও মোহাম্মদ আব্দুল হাফিজ বিনোদপুর গ্রামের আব্দুর রহমানের ছেলে।

রাজবাড়ী ডিবি পুলিশের ওসি ওবায়দুর রহমান বলেন, রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মো. তারিকুল ইসলামের নেতৃত্বে ডিবি পুলিশের সহযোগীতায় নির্বাহী ম্যাজিস্ট্রেট কাওছার মাহমুদ শহরের সমবায় মার্কেটে অভিযান পরিচালনা করেন। এ সময় মার্কেটের একটি দোকান থেকে অবৈধভাবে রাখা ২২টি পাসপোর্ট ও পাসপোর্টের ২৪০টি ডেলিভারি শ্লিপসহ দুই দালালকে আটক করেন। পরে আটককৃতদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে একমাস করে দণ্ডাদেশ দেয়া হয়।

Comments

comments

     এ জাতীয় আরো খবর