রাজবাড়ী সদর ও পৌর ছাত্রলীগের পক্ষ থেকে পুলিশ সুপারকে ফুলেল শুভেচ্ছা

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৪:৫২ অপরাহ্ণ ,৩০ নভেম্বর, ২০১৬ | আপডেট: ৪:৫২ অপরাহ্ণ ,৩০ নভেম্বর, ২০১৬
পিকচার

স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী সদর উপজেলা ও পৌর ছাত্রলীগের নতুন কমিটির পক্ষ থেকে জেলা পুলিশ সুপার সালমা বেগম ও অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তারিকুল ইসলামকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।

মঙ্গলবার (২৯ নভেম্বর) সকালে জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজীব ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম এরশাদের নেতৃত্বে এ শুভেচ্ছা জানানো হয়।

এ সময় রাজবাড়ী সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি সামছুল সালেহিন অপু, সাধারণ সম্পাদক শেখ মোঃ রুহুল আমিন এবং রাজবাড়ী পৌর ছাত্রলীগের সভাপতি শাওন মিয়া টাইসন ও সাধারণ সম্পাদক জালাল পাঠানসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার সালমা বেগম ছাত্রলীগের নেতাকর্মীদেরকে বাল্যবিবাহ, ইভটিজিং ও মাদক বিরোধী ভাল কাজে উদ্যোগী হওয়ার পরামর্শ দেন এবং নিজেদেরকে শিক্ষিত ও যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলে দেশের কল্যাণে কাজ করার আহবান জানান। তিনি আরও বলেন, আমরা সকলে মিলে রাজবাড়ীকে এমনভাবে গড়ে তুলবো, যেন সবাই বলে রাজবাড়ীকে দেখো।

অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তারিকুল ইসলাম রাজবাড়ীর ছাত্রলীগের নেতাকর্মীদের প্রশংসা করে বলেন, এখানে যোগদানের পর ছাত্রলীগের কোন নেতা বা কর্মীর বিরুদ্ধে কোন অভিযোগ শুনি নাই। ছাত্রলীগের মধ্য থেকেই ভবিষ্যতে দেশ পরিচালনাকারীরা উঠে আসবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক


এই নিউজটি 968 বার পড়া হয়েছে

Comments

comments