রাজবাড়ী জেলা পরিষদের নির্বাচনে সদস্য পদে আ’লীগের ১৫জন প্রার্থীর নাম ঘোষণা

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৪:৫৭ অপরাহ্ণ ,৩০ নভেম্বর, ২০১৬ | আপডেট: ৪:৫৭ অপরাহ্ণ ,৩০ নভেম্বর, ২০১৬
পিকচার

স্টাফ রিপোর্টার॥ আসন্ন রাজবাড়ী জেলা পরিষদের নির্বাচনে সাধারণ সদস্য পদে প্রতিদ্বন্দিতার জন্য দলীয় প্রার্থীদের নাম ঘোষণা করেছে রাজবাড়ী জেলা আওয়ামী লীগ।

মঙ্গলবার (২৯ নভেম্বর) বিকেলে দলীয় কার্যালয়ে জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এমপি আলহাজ্ব কাজী কেরামত আলীর পরিচালনায় জেলা কমিটির বর্ধিত সভায় দলের দপ্তর সম্পাদক শেখ গোলাম মোস্তফা বাচ্চু সদস্য পদের আসন ভিত্তিক প্রার্থীদের নাম ঘোষণা করেন।

সভায় জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শেখ আব্দুস সোহবান, এডভোকেট গনেশ নারায়ন চৌধুরী, এডভোকেট শফিকুল আজম মামুন, জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ও সংরক্ষিত মহিলা আসনের এমপি কামরুন নাহার চৌধুরী লাভলীসহ জেলা কমিটির সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জেলা পরিষদের নির্বাচনে জেলার ১৫টি ওয়ার্ডের সাধারণ সদস্য পদে দলীয় প্রার্থীরা হলেন ঃ ১নং ওয়ার্ডে (গোয়ালন্দ পৌরসভা, দৌলতদিয়া ও উজান চর) গোয়ালন্দ উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ নুরুজ্জামান মিয়া, ২নং ওয়ার্ডে (দেবগ্রাম, ছোট ভাকলা ও বরাট ইউনিয়ন) গোয়ালন্দ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ হাসান ইমাম চৌধুরী, ৩নং ওয়ার্ডে (খানগঞ্জ, চন্দনী ও মিজানপুর ইউনিয়ন) মিজানপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ কবির উদ্দিন শিকদার বাবলু, ৪নং ওয়ার্ডে (রামকান্তপুর, আলীপুর ও বানীবহ ইউনিয়ন) আঃ হক দারোগ আলী, ৫নং ওয়ার্ডে (রাজবাড়ী পৌরসভা, দাদশী ও পাঁচুরিয়া ইউনিয়ন) জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ মোঃ আজগর আলী বিশ্বাস, ৬নং ওয়ার্ডে (শহীদওহাবপুর, খানখানাপুর ও মূলঘর ইউনিয়ন) শহীদওহাবপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ নুর মোহাম্মদ ভূইয়া, ৭নং ওয়ার্ডে (বসন্তপুর, সুলতানপুর ও জামালপুর ইউনিয়ন) বহিস্কারাদেশ প্রত্যাহার করে বসন্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল মান্নান মিয়া, ৮নং ওয়ার্ডে (বহরপুর, বালিয়াকান্দি ও জঙ্গল) আব্দুস সাত্তার খান, ৯নং ওয়ার্ডে (ইসলামপুর, নবাবপুর ও নারুয়া ইউনিয়ন) মোঃ আব্দুল হান্নান, ১০নং ওয়ার্ডে (মাঝবাড়ী, মদাপুর ও মৃগী) কালুখালী উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ মিজানুর রহমান মজনু, ১১নং ওয়ার্ডে (রতনদিয়া, কালিকাপুর ও বোয়ালিয়া) মোঃ খায়রুল ইসলাম খায়ের, ১২নং ওয়ার্ডে (পাংশা পৌরসভা, মৌরাট ও বাবুপাড়া) উত্তম কুমার কুন্ডু, ১৩নং ওয়ার্ডে (কলিমহর, মাছপাড়া ও সরিষা) সাবেক পাংশা উপজেলার ভাইচ চেয়ারম্যান আহম্মদ হোসেন, ১৪নং ওয়ার্ডে (বাহাদুরপুর, হাবাসপুর ও যশাই) মোঃ শাজাহান আলী ও ১৫নং ওয়ার্ডে (পাট্টা, কসবামাজাইল ও সাওরাইল) মোঃ হাবিবুর রহমান।

এরআগে গত ২৫শে নভেম্বর রাতে প্রধানমন্ত্রীর সরকারী বাসভবন গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভা শেষে জেলা পরিষদ নির্বাচনে রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান পদে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফকীর আব্দুল জব্বারের নাম ঘোষণা করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। ওই সভায় সদস্য পদের জন্য জেলা কমিটির প্রেরিত দলীয় মনোনয়নও চুড়ান্ত অনুমোদন দেওয়া হয়।

উল্লেখ্য, আগামী ২৮শে ডিসেম্বর রাজবাড়ী জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে রাজবাড়ীর ৫টি উপজেলা পরিষদ, ৩টি পৌরসভা ও ৪২টি ইউনিয়ন পরিষদ মিলিয়ে মোট ভোটার ৬০০জন। এরমধ্যে রাজবাড়ী-১ সংসদীয় এলাকায় ২টি উপজেলা পরিষদ, ২টি পৌরসভা ও ১৮টি ইউনিয়ন পরিষদের মোট ভোটার ২৬৬জন এবং রাজবাড়ী-২ সংসদীয় এলাকায় ৩টি উপজেলা, ১টি পৌরসভা ও ২৪টি ইউনিয়ন পরিষদের মোট ভোটার ৩৩৪জন। রাজবাড়ী-২ সংসদীয় এলাকায় ৬৮টি ভোট বেশী।

(সূত্র- দৈনিক মাতৃকন্ঠ)


এই নিউজটি 2381 বার পড়া হয়েছে

Comments

comments

More News from রাজনীতি