,

রাজবাড়ীতে প্রতিবন্ধী দিবসে র‌্যালী-আলোচনা সভা, কম্বল ও সাদাছড়ি বিতরণ

News

স্টাফ রিপোর্টার॥ ‘টেকসই ভবিষ্যৎ গড়ি, ১৭টি লক্ষ্য অর্জন করি’-এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে ২৫তম আন্তর্জাতিক ও ১৮তম জাতীয় প্রতিবন্ধী দিবস উপলক্ষে  রাজবাড়ীতে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩ ডিসেম্বর) সকাল ১০টায় সমাজসেবা অধিদপ্তর ও জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশনের আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গন থেকে বের হয় র‌্যালী। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালীতে অতিথিদের সাথে সুবিধাবঞ্চিত প্রতিবন্ধীরা অংশ নেয়।

র‌্যালী শেষে অফিসার্স ক্লাব মিলনায়তনে দিবসের তাৎপর্যের বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ মানোয়ার হোসেন মোল্লা।

জেলা সমাজসেবা কার্যালয়ের রেজিস্ট্রেশন কর্মকর্তা দীপক কুমার প্রামানিকের সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা মোঃ আমিরুল ইসলাম, এনজিও রাসের নির্বাহী পরিচালক লুৎফর রহমান লাবু ও দৃষ্টি প্রতিবন্ধী আজগর আলী প্রমুখ। অনুষ্ঠানে ৩০জন প্রতিবন্ধীর মধ্যে কম্বল ও ১৫জন প্রতিবন্ধীর মধ্যে সাদাছড়ি বিতরণ করা হয়।

অনুষ্ঠানে সদর হাসপাতাল সমাজসেবা কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম, প্রবেশন কর্মকর্তা মনির হোসেন, সমন্বিত দৃষ্টি প্রতিবন্ধী কার্যক্রমের রিসোর্স শিক্ষক বোরহান উদ্দিন হাওলাদারসহ বিভিন্ন ধরণের প্রতিবন্ধীরা এ সময় উপস্থিত ছিলেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর