,

ফ্রান্স আওয়ামী লীগের সহ-সভাপতি হলেন রাজবাড়ীর আশরাফুল

News

রাজবাড়ী নিউজ ডেস্ক : ফ্রান্স আওয়ামী লীগের সহ-সভাপতি পদে মনোনীত হয়েছেন রাজবাড়ীর কৃতি সন্তান ফ্রান্স প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী আশরাফুল ইসলাম। ফ্রান্স আওয়ামী লীগের বিগত ২৫ বছরের ইতিহাসে এবারই প্রথম বৃহত্তর ফরিদপুর অঞ্চলের কেউ কোন পদ লাভ করলেন।

২০১১ সালে প্যারিসে আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজে আশরাফুল ইসলামকে দলীয় সদস্য পদ প্রদান করেন। বিশিষ্ট সমাজ সেবক আশরাফুল ইসলাম রাজবাড়ী জেলার দাদশী ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের মুক্তিযোদ্ধা মরহুম জাহাঙ্গীর হোসেনের ছেলে। দীর্ঘ ২৬ বছর ধরে তিনি রাজবাড়ী জেলার অসহায় মানুষদেরকে সাহায্য-সহযোগিতা করে আসছেন।

ফ্রান্স আওয়ামী লীগের সহ-সভাপতি পদে মনোনীত করায় সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সভাপতি শ্রী অনিল দাশ গুপ্ত এবং সাধারন সম্পাদক এম.এ গনির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন আশরাফুল ইসলাম। এছাড়া, সঠিকভাবে দায়িত্ব পালন করে প্রধানমন্ত্রী  শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে রাজবাড়ী জেলাবাসীর কাছে দোয়া কামনা করেছেন তিনি।

উল্লেখ্য, আশরাফুল ইসলাম রাজনীতি ছাড়াও বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত । তিনি বঙ্গবন্ধু পরিষদ ফ্রান্স শাখার সাধারণ সম্পাদক এবং ইউরোপিয়ান প্রবাসী বাংলাদেশী এসোসিয়েশন- এর কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন ।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর