,

সর্বশেষ :
রাজবাড়ী-১ আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন অ্যাড. খালেক ও আসলাম সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত

গোয়ালন্দে জামাইয়ের হাতে শাশুড়ি খুন

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীর গোয়ালন্দে মেয়ের জামাইয়ের ধারালো বটির আঘাতে মিনু বেগম (৪৮) নামে শাশুড়ি খুন হয়েছে।

সোমবার (১৯ ডিসেম্বর) দুপুর ২টার দিকে গোয়ালন্দ পৌরসভার ইবাদালী মিস্ত্রী পাড়ায় এ ঘটনা ঘটে। নিহত মিনু বেগম স্থানীয় ভ্যান চালক কামাল শেখের স্ত্রী।

গোয়ালন্দ ঘাট থানার ওসি মির্জা আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা স্বীকার করেন।

নিহতের স্বামী কামাল শেখ বলেন, প্রায় দুই বছর আগে উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের ২নং বেপারী পাড়ার জব্বার বেপারীর ছেলে ওয়াদুদের সাথে আমার মেয়ে সাথীর বিয়ে হয়। বিয়ের কিছু দিন পর থেকে তাদের মধ্যে মনোমালিন্য সৃষ্টি হয়। সম্প্রতি সাথী স্বামীর বাড়ি থেকে রাগ করে আমার বাড়িতে এসে স্থানীয় একটি বেসরকারি সংস্থায় মাঠ কর্মী হিসেবে কাজ শুরু করে। বিষয়টি জানতে পেরে মাঝে মধ্যে ওয়াদুদ সাথীর কাছে মুঠোফোনে ও আমার বাড়িতে এসে টাকা দাবি করতো।

তিনি আরও বলেন, সোমবার দুপুর দেড়টার দিকে ওয়াদুদ বাড়িতে এসে আমার স্ত্রীর কাছে সাথী কোথায় জানতে চায়। এসময় আমার স্ত্রী রান্না ঘরে বসে রান্না করছিলো। এ নিয়ে উভয়ের মধ্যে ঝগড়া বেধে গেলে ওয়াদুদ চুলার পাশে থাকা ধারালো বটি দিয়ে আমার স্ত্রীর বুকে ও হাতে কয়েকটি আঘাত করে। এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে ওয়াদুদ দ্রুত পালিয়ে যায়। স্থানীয় লোকজন রক্তাক্ত জখম অবস্থায় তাকে উদ্ধার করে গোয়ালন্দ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ছেলে মিলন শেখ বলেন, বিয়ের পর থেকেই ওয়াদুদ প্রায়ই আমার বোনের ওপর নির্যাতন করতো। সে ঘুরে বেড়াতো আর মাঝে মধ্যে টাকার জন্য চাপ দিতো। এজন্য বোনকে আমরা বাড়িতে নিয়ে আসি। কিন্তু এখানে এসেও সে জ্বালাতন করতো। টাকা না দেওয়ায় সে আমার মাকে কুপিয়ে হত্যা করে।

গোয়ালন্দ ঘাট থানার ওসি মির্জা আবুল কালাম আজাদ বলেন, লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এছাড়াও ঘাতক ওয়াদুদকে গ্রেফতার করার জন্য বিভিন্ন স্থানে অভিযান চলছে।

 রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর