,

সর্বশেষ :
সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত রাজবাড়ীতে বিএনপি’র ২৭ নেতাকর্মী কারাগারে

রাজবাড়ীতে ডিউটিরত অবস্থায় পুলিশ কনস্টেবলের ইন্তেকাল

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীতে ডিউটিরত অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে শহিদুল ইসলাম ওরফে শহিদ (৫০) নামে এক পুলিশ কনস্টেবল (কং-২৩১) ইন্তেকাল করেছেন।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) বিকেল সোয়া ৪টার দিকে জেলা সদরের জৌকুরা ফেরিঘাট এলাকা থেকে সদর হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

তার গ্রামের বাড়ি ফরিদপুর জেলার চরভদ্রাসন উপজেলার চরসুলতানপুর গ্রামে। তিনি ৪ মেয়ে ও ২ পুত্র সন্তানের জনক ছিলেন।

রাজবাড়ী সদর থানার এসআই খালেক জানান, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টার দিকে তিনি ও কনস্টেবল শহিদ মোটরসাইকেল যোগে একটি ইউডি মামলার তদন্তে যাচ্ছিলেন। পথে জৌকুড়া ফেরি ঘাট এলাকায় কনস্টেবল শহিদ অসুস্থ হয়ে পড়েন। এরপর সেখানে তাকে স্থানীয় এক ডাক্তারকে দেখানো হলে ডাক্তার জানান তার প্রেসার অনেক বেড়ে গেছে। এ সময় নসিমন গাড়িযোগে তাকে দ্রুত রাজবাড়ী সদর হাসপাতালে আনা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সদর হাসপাতালের ডাক্তার সৌরভ জানান, বিকেল ৪টা ২৫ মিনিটে পুলিশ কনস্টেবল শহিদকে হাসপাতালে আনা হয়। কিন্তু তার আগেই সে মারা যায়।

Comments

comments

     এ জাতীয় আরো খবর