বালিয়াকান্দিতে সরকারী জায়গা দখল করে পাকা ঘর নির্মাণ

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১:০৩ অপরাহ্ণ ,২৩ ডিসেম্বর, ২০১৬ | আপডেট: ১:০৩ অপরাহ্ণ ,২৩ ডিসেম্বর, ২০১৬
পিকচার

বালিয়াকান্দি প্রতিনিধি : রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার সদর ইউনিয়নের আমতলা বাজারে সরকারী জায়গা দখল করে পাকা ঘর নির্মাণ করছে রাজবাড়ী সড়ক ও জনপথের কার্যকরী সহকারী খোন্দকার আলী আজম।

এ ব্যাপারে আমতলা বাজারের সাধারণ ব্যবসায়ীরাসহ স্থানীয় সুধীমহল উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ করলেও প্রশাসন তেমন কোন ব্যবস্থা গ্রহণ করেনি।

তবে অভিযোগের প্রেক্ষিতে বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ মোঃ জাহিদুল ইসলাম,পিপিএম তাৎক্ষণিকভাবে রাতেই পাকা ঘর নির্মাণ বন্ধ করে দিয়েছেন। জায়গা দখল করে পাকা ঘর নির্মাণের অভিযোগ এনে বাজার ও এলাকাবাসীর পক্ষ থেকে প্রায় অর্ধশতাধিক ব্যবসায়ীরা লিখিত অভিযোগ করেছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে।

অভিযোগকারী মোঃ আব্দুল আলিম জানান, রাজবাড়ী সড়ক ও জনপথের কার্যকরী সহকারী খোন্দকার মোঃ আলী আজম হঠাৎ করেই রাতের অন্ধকারে আমতলা বাজারের সরকারী জায়গা দখল করে পাকা ঘর নির্মাণ করতে থাকে। এতে বাজারের ব্যবসায়ীরা উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ করলে তিনি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সহকারী কমিশনার (ভূমি) কে নির্দেশ দিলে সহকারী কমিশনার(ভূমি) তাৎক্ষণিকভাবে কাজ বন্ধ করে দেওয়ার পরের দিনই আবারও রাতে কাজ শুরু করে।

পরে বাজারের ব্যবসায়ী ও এলাকাবাসীর পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে মোবাইল ফোনে রাতের অন্ধকারে ক