,

সর্বশেষ :
সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত রাজবাড়ীতে বিএনপি’র ২৭ নেতাকর্মী কারাগারে

বালিয়াকান্দিতে সরকারী জায়গা দখল করে পাকা ঘর নির্মাণ

News

বালিয়াকান্দি প্রতিনিধি : রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার সদর ইউনিয়নের আমতলা বাজারে সরকারী জায়গা দখল করে পাকা ঘর নির্মাণ করছে রাজবাড়ী সড়ক ও জনপথের কার্যকরী সহকারী খোন্দকার আলী আজম।

এ ব্যাপারে আমতলা বাজারের সাধারণ ব্যবসায়ীরাসহ স্থানীয় সুধীমহল উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ করলেও প্রশাসন তেমন কোন ব্যবস্থা গ্রহণ করেনি।

তবে অভিযোগের প্রেক্ষিতে বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ মোঃ জাহিদুল ইসলাম,পিপিএম তাৎক্ষণিকভাবে রাতেই পাকা ঘর নির্মাণ বন্ধ করে দিয়েছেন। জায়গা দখল করে পাকা ঘর নির্মাণের অভিযোগ এনে বাজার ও এলাকাবাসীর পক্ষ থেকে প্রায় অর্ধশতাধিক ব্যবসায়ীরা লিখিত অভিযোগ করেছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে।

অভিযোগকারী মোঃ আব্দুল আলিম জানান, রাজবাড়ী সড়ক ও জনপথের কার্যকরী সহকারী খোন্দকার মোঃ আলী আজম হঠাৎ করেই রাতের অন্ধকারে আমতলা বাজারের সরকারী জায়গা দখল করে পাকা ঘর নির্মাণ করতে থাকে। এতে বাজারের ব্যবসায়ীরা উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ করলে তিনি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সহকারী কমিশনার (ভূমি) কে নির্দেশ দিলে সহকারী কমিশনার(ভূমি) তাৎক্ষণিকভাবে কাজ বন্ধ করে দেওয়ার পরের দিনই আবারও রাতে কাজ শুরু করে।

পরে বাজারের ব্যবসায়ী ও এলাকাবাসীর পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে মোবাইল ফোনে রাতের অন্ধকারে কাজ করার বিষয়টি জানালেও প্রশাসনের পক্ষ থেকে কোন ব্যবস্থা গ্রহণ না করায় এলাকাবাসী বালিয়াকান্দি থানা অফিসার ইনচার্জ(ওসি) মোঃ জাহিদুল ইসলামের কাছে লিখিত অভিযোগ করলে তিনি পুলিশ দিয়ে কাজ বন্ধ করে দেন।

এ ব্যপারে বালিয়াকান্দি থানা অফিসার ইনচার্জ মোঃ জাহিদুল ইসলাম কাজ বন্ধ করার বিষয়টি নিশ্চিত করে জানান, আমতলা বাজারের ব্যবসায়ী ও এলাকাবাসীর স্বাক্ষরিত একটি লিখিত অভিযোগ পাওয়ার পর সরকারী জায়গায় অবৈধভাবে পাকা ঘর নির্মাণ বন্ধ করে দিয়েছি।

সরকারী জায়গা দখল করে পাকা ঘর নির্মাণের বিষয় সম্পর্কে জানার জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার(ভূমি)-এর সঙ্গে একাধিকবার মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তারা ফোন রিসিভ করেননি।

Comments

comments

     এ জাতীয় আরো খবর