,

সর্বশেষ :
রাজবাড়ীতে পুকুরে ভেসে উঠল অজ্ঞাত বৃদ্ধের মরদেহ ‘ভিডিও ডিলিট কর, নইলে ইয়াবা দিয়ে ফাঁসিয়ে দেবো’ রাজবাড়ী জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি অনুমোদন রাজবাড়ীর ২ টি আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন খালেক-আসলাম-হারুন সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম

রাজবাড়ীতে সরকার বিরোধী বক্তব্যের অভিযোগে মাওলানা আটক

News

স্টাফ রিপোর্টার রাজবাড়ীতে ওয়াজ মাহফিলে সরকার বিরোধী বক্তব্য দেওয়ার অভিযোগে মেহেদী হাসান (৩২) নামের এক মাওলানাকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২৩ ডিসেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে জেলা শহরের বিনোদপুর লোকোসেড জামে মসজিদের ওয়াজ মাহফিল থেকে তাকে আটক করা হয়।

আটক মেহেদী হাসান যশোর জেলার কোতয়ালী উপজেলার কাশিমপুর ইউনিয়নের ঘোনা গ্রামের মৃত মহসনি আলী মোল্লার ছেলে। তিনি বাংলাদেশ ক্বারীয়ানা কোরআন শিক্ষা ফাউন্ডেশনের চেয়ারম্যান।

রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবুল বাশার মিয়া জানান, শুক্রবার দিবাগত রাতে জেলা শহরের বিনোদপুর লোকোসেড জামে মসজিদ প্রাঙ্গণে ওয়াজ মাহফিলে মাওলানা মেহেদী হাসান সরকারের কর্মকান্ড নিয়ে কটুক্তি এবং বিভিন্ন ধরণের উসকানীমুলক বক্তব্য দেন। এতে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের মধ্যে বিরুপ প্রতিক্রিয়া সৃষ্টি হলে স্থানীয় লোকজন থানায় খবর দেন। খবর পেয়ে রাত দেড়টার দিকে পুলিশ ওই ওয়াজ মাহফিলে গিয়ে মাওলানা মেহেদীকে আটক করে থানায় নিয়ে আসে।

ওসি আরও জানান, এ ব্যাপারে জেলা শহরের কাজীবাধা এলাকার বাবুল পাটোয়ারী বাদী হয়ে মাওলানা মেহেদী হাসানসহ অজ্ঞাত ১০/১২জনকে আসামী করে মামলা দায়ের করেছেন।

এদিকে, থানা হাজতে আটক মাওলানা মেহেদী হাসান তার উপর আনা অভিযোগটি মিথ্যা দাবী করে জানান, তিনি ওই ওয়াজ মাহফিলে সরকার বিরোধী এবং উসকানীমূলক কোন বক্তব্য দেননি।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর