,

কেকেএস ভোকেশনাল ইন্সটিটিউটের স্নাতক সনদ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হলো

News

1948239_675715895799675_8955651292924876982_nরাজবাড়ি নিউজ ডেস্ক :: গতকাল  ১৯ এপ্রিল, ২০১৪ তারিখ সকাল ১১ টায় গোয়ালন্দ উপজেলার দৌলতদিযায় অবস্থিত কেকেএস ভোকেশনাল ইন্সটিটিউটের উদ্যোগে ইন্সটিটিউট চত্বরে টিভিইটি প্রকল্পের ২য় ব্যাচের গ্রাজুয়েট শিক্ষার্থীদের সনদ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ীর সম্মানিত জেলা প্রশাসক জনাব মোঃ হাসানুজ্জামান কল্লোল। 

1926849_675715695799695_6310496938682328376_nবিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব নুরুল আমিন সিভিল সার্জন রাজবাড়ী, উপজেলা নির্বাহী কর্মকর্তা, গোয়ালন্দ। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে জনাব দীপক কুমার প্রামানিক, উপপরিচালক, জেলা সমাজসেবা বিআগসহ দাতা সংস্থার প্রতিনিধিসহ স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 
প্রধান অতিথির বক্তব্যে সম্মানিত জেলা প্রশাসক জনাব মোঃ হাসানুজ্জামান কল্লোল বলেন, রাজবাড়ীতে যে সমস্ত স্থানীয় সেচ্ছাসেবী সংগঠনগুলো উন্নয়ন কর্মসূচী বাসত্মবায়ন করছে তার মধ্যে আমার মতানুসারে কেকেএস সবচেয়ে ভালো উন্নয়ন সংগঠন হিসেবে কাজ করছে। এছাড়া মুক্তি মহিলা সমিতিও উন্নয়ন কার্যক্রম বাস্তবায়ন করে থাকে। বর্তমান সরকার দেশকে যে উন্নয়নের ধারায় নিয়ে যাচ্ছে সেখানে শুধুমাত্র মৌলিক শিক্ষা নয় প্রয়োজন কারিগরী শিক্ষা। কেকেএস যেহেতু এই অঞ্চলের তথা ব্রোথেল এবং সমাজের পিছিয়ে পড়া শিশুদের অগ্রগতির জন্য কাজ করছে তাই আমি কেকেএস এবং দাতা সংস্থা এমএমএস এর প্রশংসা করি। প্রশাসনের দিক থেকে সহযোগিতা অব্যহত থাকবে বলেও তিনি জানান। 
অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন-ডাঃ মোঃ নুরুল আমিন, সিভিল সার্জন,রাজবাড়ী, জনাব জনাব পঙ্কজ ঘোষ, উপজেলা নির্বাহী কর্মকর্তা, গোয়ালন্দ, জনাব দীপক কুমার প্রামানিক, উপপরিচালক, জেলা সমাজসেবা বিভাগ,জনাব ফকীর আব্দুল জববার,নির্বাহী পরিচালক, কেকেএস, রাজবাড়ী,জনাব শাহেদা বেগম – প্রোগ্রাম ডিরেক্টর আই, সেভ দ্য চিলড্রেন,জনাব মোঃ আব্দুল মান্নান ম্যানেজার টিভিইটি প্রকল্প,এসসিআই,মিসেস মর্জিনা বেগম, নির্বাহী পরিচালক, এমএমএস প্রমুখ।
অনুষ্ঠানে মাননীয় জেলা প্রশাসক মহোদয় ৬০ জন গ্র্যাজুয়েট শিক্ষার্থীদের মধ্যে সনদ বিতরণ করেন। এছাড়া ৭ জনকে সেলাই মেশিন বিতরণ করা হয়।
উল্লেখ্য, এনজিও কেকেএস দীর্ঘদিন যাবত দৌলতদিয়া ব্রোথেল ও এর সংলগ্ন এলাকার শিশুদের শিক্ষা, সুরক্ষা, অধিকার ও কারিগরি প্রশিক্ষণ প্রদানের মাধ্যমে সমাজের মূলস্রোতধারায় সম্পৃ্ক্ত করার লক্ষ্যে কাজ করে আসছে

Comments

comments

     এ জাতীয় আরো খবর