রাত পোহালেই রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচন, চেয়ারম্যান পদে লড়ছেন দুই প্রার্থী

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৫:২১ অপরাহ্ণ ,২৭ ডিসেম্বর, ২০১৬ | আপডেট: ৫:২২ অপরাহ্ণ ,২৭ ডিসেম্বর, ২০১৬
পিকচার

রাজবাড়ী নিউজ ডেস্ক॥ প্রথমবারের মত আগামীকাল ২৮শে ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে রাজবাড়ী জেলা পরিষদের নির্বাচন। জেলার ১৫টি ভোট কেন্দ্রের মাধ্যমে বিরতিহীনভাবে সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ভোট গ্রহণ করা হবে।

শান্তিপূর্ণ পরিবেশে নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে নির্বাচন কমিশনের পক্ষ থেকে যাবতীয় প্রস্তুতি গ্রহণ করা হয়েছে বলে জানিয়েছেন জেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক জিনাত আরা। ভোট কেন্দ্রে নিরাপত্তায় থাকছে ম্যাজিস্ট্রেটসহ আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

এবারের নির্বাচনে জেলায় মোট ভোটার ৫৯৮জন। ভোটারদের মধ্যে ৪৫৭জন পুরুষ এবং ১৪১জন মহিলা। ভোটাররা প্রত্যেকেই নির্বাচিত জনপ্রতিনিধি।

জেলার মোট ২০টি ওয়ার্ডের মধ্যে ১৫টি সাধারণ ওয়ার্ডের মধ্যে ১ ও ৫ নং ওয়ার্ডের ভোটার ৪২জন করে, ৮ ও ১২ নং ওয়ার্ডের ভোটার ৪১জন করে, ১০, ১১ ও ১৪ নং ওয়ার্ডের ভোটার ৪০জন করে এবং ২, ৩, ৪, ৬, ৭, ৯, ১৩ ও ১৫ নং ওয়ার্ডের ভোটার ৩৯জন করে।

৫টি সংরক্ষিত মহিলা ওয়ার্ডের মধ্যে ১ ও ২নং ওয়ার্ডের ভোটার ১২০জন করে, ৩নং ওয়ার্ডের ভোটার ১১৯জন, ৪নং ওয়ার্ডের ভোটার ১২১জন ও ৫নং ওয়ার্ডের ১১৮জন ভোটার নির্বাচনে ভোটাধিকার প্রয়োগ করবে।

নির্বাচনে চ