,

‘আড়ম্বর’- এর কম্বল বিতরণ

News

সপ্তদীপা শর্মী :  রাজবাড়ী জেলা শহরের শিশু-কিশোরদের সংগঠন ‘আড়ম্বর’- এর উদ্যোগে দু:স্থ্য ও হতদরিদ্র শীতার্ত শিশু এবং তাদের পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

সোমবার (২৬ ডিসেম্বর) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত জেলা শহরের রেল স্টেশন, লোকসেড, নিউকলোনী, উড়াকান্দা, মৌলভীর ঘাট এলাকায় ঘুরে ঘুরে এসকল কম্বল বিতরণ করে সংগঠনটির সদস্যরা।

সে সময় সংগঠনের সাধারণ সম্পাদক সবুজ বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক পিয়াল মাহমুদ, উপ-সাংগঠনিক সম্পাদক তন্ময় সাহা দুর্জয়, সহ-সভাপতি সপ্তদীপা পাল শর্মী, সদস্য জান্নাতুল ফেরদৌস জ্যোতি, সাদমান সাকিব রাফি প্রমুখ উপস্থিত ছিলো।

সংগঠনটির সাধারণ সম্পাদক সবুজ বিশ্বাস বলে, ‘গত কয়েকদিনে রাজবাড়ীতে শীতের তীব্রতা বৃদ্ধি পেয়েছে। ফলে গরম কাপড়ের অভাবে দু:স্থ্য ও হতদরিদ্র শীতার্ত শিশু এবং তাদের পরিবারের সদস্যরা কষ্টে দিনযাপন করছে। এ বিষয়টি আমাদের মনে নাড়া দিয়েছে। তাই নিজেদের পরিবার ও বিভিন্ন বিত্তশালীদের দ্বারে দ্বারে গিয়ে টাকা উঠিয়ে আমরা দুই শতাধিক কম্বল কিনে দু:স্থ্যদের মাঝে বিতরণ করলাম।’

সবুজ আরও বলে , ‘এ ‘কম্বল বিতরণ’ ছাড়াও ‘আড়ম্বর’ বিভিন্ন সমাজসেবামূলক কাজের সঙ্গে যুক্ত রয়েছে। ভবিষ্যতেও ‘আড়ম্বর’- এর  সেবামূলক কাজের ধারাবাহিতা অব্যাহত থাকবে।’

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর