,

সর্বশেষ :
রাজবাড়ী জেলা বারের সদস্য অ্যাড. ঈমান আলী মোল্লা আর নেই রাজবাড়ীতে আ’লীগের উদ্যোগে শহীদ বুদ্ধিজীবী দিবস পালন রাজবাড়ীতে র‌্যাবের হাতে ১ হাজার ৫ বোতল ফেন্সিডিলসহ আটক ৩ অনৈতিক কাজে গিয়ে নারীসহ ধরা খেলেন এমপি কাজী কেরামত আলীর পিএ রওশন রাজবাড়ীর কোলারহাটে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৮ দোকান পুড়ে ছাই (ভিডিও) গোয়ালন্দ উপজেলা আ’লীগের সম্মেলনে সভাপতি নুরুজ্জামান, সেক্রেটারী গেদু রাজবাড়ীতে গবাদি পশুর লাম্পি স্কিন ডিজিজ প্রতিরোধে সচেতনতা সভা ও টিকাদান রাজবাড়ীতে সুবিধাবঞ্চিত শিশুদের অধিকার বাস্তবায়নে মতবিনিময় সভা খানখানাপুরে হানাদার মুক্ত দিবসে শহীদ পরিবার ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা রাজবাড়ীতে ৭০ হাজার ডলারসহ দুই জন আটক

কালুখালীতে স্কুলছাত্রীকে যৌন হয়রানি, আটক ২

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীর কালুখালীতে এসএসসি পরীক্ষার্থী এক ছাত্রীকে যৌন হয়রানি করার অভিযোগে দশম শ্রেণির দুই ছাত্রকে আটক করেছে পুলিশ।

শনিবার (৩১ ডিসেম্বর) বিকেলে উপজেলার মৃগী এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো-উপজেলার পাতুরিয়া গ্রামের দিদার হোসেনের ছেলে টুটুল হোসেন (১৭) ও বি-বনগ্রামের কামাল বিশ্বাসের ছেলে রাব্বি হাসান রনি (১৭)। তারা দুইজনই মৃগী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

কালুখালী থানার এসআই পরিমল কুমার বিশ্বাস জানান, একই উপজেলার পাতুরিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের এক এসএসসি পরীক্ষার্থীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল মৃগী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র টুটুল। কিন্তু এতে রাজি ছিল না ওই ছাত্রী। শনিবার সকালে ওই ছাত্রী মৃগী বহুমুখী উচ্চ বিদ্যালয়ে প্রাইভেট পড়া শেষে বাড়ি ফিরছিলো। পথে দাড়িয়ে থাকা টুটুল তাকে প্রেমের প্রস্তাব দেয়। ছাত্রীটি তা প্রত্যাখান করায় টুটুল, তার সহযোগি রাসেল ও রনি ছাত্রীটিকে ধরে মৃগী বিদ্যালয়ের একটি কক্ষে নিয়ে চুমু দেয়াসহ যৌন হয়রানি করে।

এ ঘটনায় ওই ছাত্রী কালুখালী থানায় লিখিত অভিযোগ করলে শনিবার বিকেলে টুটুল ও রনিকে মৃগী এলাকা থেকে আটক করা হয়।

 রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর