,

সর্বশেষ :
বাংলাদেশ জাতীয়তাবাদী আইন ছাত্র ফোরামের কমিটি গঠন রাজবাড়ী ডিবি’র ওসি হিসেবে পুনরায় যোগদান করলেন কামাল ‘দয়াকরে আমাকে বাঁচাতে সহযোগীতা করুন, সারাজীবন দোয়া করবো’ পুত্রবধূর সঙ্গে ঝগড়া করে ফেরি থেকে ঝাঁপ দিলেন শ্বশুর রাজবাড়ীর খানখানাপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবক নিহত সামাজিক অপরাধ বন্ধে গণপ্রতিরোধ গড়ে তুলতে হবে: সাংবাদিক মিরাজ গাজী (ভিডিও) রাজবাড়ীতে স্কুলছাত্রীকে পুড়িয়ে হত্যার চেষ্টা মামলায় গ্রেফতার ২ এবার রাজবাড়ীতে স্কুলছাত্রীকে আগুনে পুড়িয়ে হত্যার চেষ্টা পাংশার হাবাসপুরে ‘জাগো সমাজকল্যাণ সংগঠন’-এর সদস্য সম্মেলন অনুষ্ঠিত আজীবন সম্মাননা পুরস্কার পেলেন নুরুল ইসলাম শান্ত স্যার এবং এবারও “আনিসুর রহমান আন্জু স্মৃতি সংঘ” আয়োজিত বর্ণিল “ঈদ আনন্দ উৎসব”

কালুখালীতে স্কুলছাত্রীকে যৌন হয়রানি, আটক ২

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীর কালুখালীতে এসএসসি পরীক্ষার্থী এক ছাত্রীকে যৌন হয়রানি করার অভিযোগে দশম শ্রেণির দুই ছাত্রকে আটক করেছে পুলিশ।

শনিবার (৩১ ডিসেম্বর) বিকেলে উপজেলার মৃগী এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো-উপজেলার পাতুরিয়া গ্রামের দিদার হোসেনের ছেলে টুটুল হোসেন (১৭) ও বি-বনগ্রামের কামাল বিশ্বাসের ছেলে রাব্বি হাসান রনি (১৭)। তারা দুইজনই মৃগী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

কালুখালী থানার এসআই পরিমল কুমার বিশ্বাস জানান, একই উপজেলার পাতুরিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের এক এসএসসি পরীক্ষার্থীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল মৃগী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র টুটুল। কিন্তু এতে রাজি ছিল না ওই ছাত্রী। শনিবার সকালে ওই ছাত্রী মৃগী বহুমুখী উচ্চ বিদ্যালয়ে প্রাইভেট পড়া শেষে বাড়ি ফিরছিলো। পথে দাড়িয়ে থাকা টুটুল তাকে প্রেমের প্রস্তাব দেয়। ছাত্রীটি তা প্রত্যাখান করায় টুটুল, তার সহযোগি রাসেল ও রনি ছাত্রীটিকে ধরে মৃগী বিদ্যালয়ের একটি কক্ষে নিয়ে চুমু দেয়াসহ যৌন হয়রানি করে।

এ ঘটনায় ওই ছাত্রী কালুখালী থানায় লিখিত অভিযোগ করলে শনিবার বিকেলে টুটুল ও রনিকে মৃগী এলাকা থেকে আটক করা হয়।

 রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর