শুভ জন্মদিন সাংবাদিক আশিকুর রহমান

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৭:৩৬ পূর্বাহ্ণ ,১ জানুয়ারি, ২০১৭ | আপডেট: ৮:৪৯ পূর্বাহ্ণ ,১ জানুয়ারি, ২০১৭
পিকচার

স্টাফ রিপোর্টার : আজ ১ জানুয়ারি রাজবাড়ী জেলার তরুণ সাংবাদিক ‘রাজবাড়ী নিউজ২৪.কম’- এর বার্তা সম্পাদক ফকীর আশিকুর রহমানের ২৩ তম জন্মদিন।

তার সুদক্ষ চিন্তা-চেতনায় ‘রাজবাড়ী নিউজ২৪.কম’ পাঠককুলে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে চলেছে । তার এই শুভ জন্মদিনে ‘রাজবাড়ী নিউজ২৪.কম’ পরিবারের পক্ষ থেকে থেকে নিরন্তর শুভেচ্ছা ও শুভকামনা।

১৯৯৪ সালের এই দিনে রাজবাড়ী জেলা সদরের বসন্তপুর ইউনিয়নের বড় ভবানীপুর গ্রামের ঐতিহ্যবাহী ফকীর পরিবারে জন্মগ্রহণ করেন ফকীর আশিকুর রহমান। ২০১২ সালে ‘এইচএসসি’-তে অধ্যায়নরত অবস্থায় একটি অনলাইন সংবাদমাধ্যমে জেলা প্রতিনিধি হিসেবে কাজের মধ্য দিয়ে সাংবাদিকতা শুরু করেন তিনি।

এরপর ২০১৪ সালের ২৬ মার্চ রাজবাড়ী জেলার প্রথম অনলাইন নিউজ পোর্টাল ‘রাজবাড়ী নিউজ২৪.কম’- এর প্রতিষ্ঠালগ্নে এখানে বার্তা সম্পাদক হিসেবে যোগ দেন তিনি। ‘রাজবাড়ী নিউজ২৪.কম’- এ দক্ষতার সাথে দায়িত্ব পালনের পাশাপাশি তিনি দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘প্রিয়.কম’ ও রাজবাড়ী জেলার জনপ্রিয় পত্রিকা ‘দৈনিক মাতৃকন্ঠে’ রিপোর্টার হিসেবেও কাজ করে চলেছেন।

তরুণ এ সাংবাদিকের জন্মদিনে রাজবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক মাতৃকন্ঠ পত্রিকার সম্পাদক খোন্দকার আব্দুল মতিন, রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ও দৈনিক জনতা পত্রিকার জেলা প্রতিনিধি মো. শিহাবুর রহমান, রাজবাড়ী নিউজ২৪.কম এর সম্পাদক এম.এ খালেদ পাভেলসহ অন্যান্য শোভাকাঙ্খীরা তাকে শুভেচ্ছা জানিয়েছেন ও তার উত্তরোত্তর সাফল্য কামনা করেছেন।


এই নিউজটি 659 বার পড়া হয়েছে

Comments

comments