রাজবাড়ীতে আওয়ামী লীগের বিজয় মিছিল

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১০:২৫ অপরাহ্ণ ,৫ জানুয়ারি, ২০১৭ | আপডেট: ১০:২৬ অপরাহ্ণ ,৫ জানুয়ারি, ২০১৭
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীতে বিজয় মিছিল করেছে আওয়ামী লীগ। ২০১৪ সাল থেকে ৫ জানুয়ারিকে ‘গণতন্ত্রের বিজয় দিবস’ হিসেবে পালন করছে আওয়ামী লীগ। আর তাই সংগঠনটি প্রতিবছর এই দিনটিতে বিজয় মিছিল ও উৎসব করে।

বৃহস্পতিবার (৫ জানুয়ারি) বিকেলে পৌর আওয়ামী লীগের আয়োজনে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে থেকে বিজয় র‌্যালিটি বের করা হয়।

র‌্যালিটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি চত্বরে গিয়ে শেষ হয়। পরে সেখানে এক পথসভা করা হয়।

সভায় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও নব নির্বাচিত জেলা পরিষদের চেয়ারম্যান ফকির আব্দুল জব্বার, হেদায়েত আলী সোহরাব, সাধারণ সম্পাদক এমপি আলহাজ্ব কাজী কেরামত আলী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এসএম নওয়াব আলী, আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট উমা সেন, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শেখ অহিদুজ্জামান অহিদ, পৌর আওয়ামীলীগের সাবেক সভাপতি ও পৌর মেয়র মহম্মদ আলী চৌধুরী, বর্তমান সভাপতি এ্যাডভোকেট উজির আলী শেখ, সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি, ওয়ার্কার্স পার্টির সভাপতি জ্যোতি শংকর ঝন্টু, জেলা জাসদের (আম্বিয়া-বাদল) আহবায়ক স্বপন কুমার দাস, জেলা যুবলীগের আহবায়ক আবুল শিকদার, জেলা যুবমহিলা লীগের সভাপতি মীর মাহফুজা খাতুন মলি প্রমুখ বক্তব্য দেন।


এই নিউজটি 570 বার পড়া হয়েছে

Comments

comments

More News from রাজনীতি