রাজবাড়ীতে উন্নয়ন মেলার সমাপ্তি

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১১:৫৮ পূর্বাহ্ণ ,১২ জানুয়ারি, ২০১৭ | আপডেট: ১২:০১ অপরাহ্ণ ,১২ জানুয়ারি, ২০১৭
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীতে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, কুইজ প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও আতশবাজীর মধ্য দিয়ে শেষ হয়েছে তিন দিনব্যাপী উন্নয়ন মেলা।

বুধবার (১১ জানুয়ারি) রাতে জেলা প্রশাসনের আয়োজনে স্থানীয় বীরমুক্তিযোদ্ধা শহীদ খুশি রেলওয়ে ময়দানে অনুষ্ঠিত মেলা শেষ হয়।

মেলার শেষ দিনে জেলা প্রশাসক জিনাত আরার সভাপতিত্বে আলোচনা সভায় ঢাকা জাতীয় যাদুঘরের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-সচিব স্বপন কুমার রায়, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মো. আব্দুল কাদের শেখ, রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. মানোয়ার হোসেন মোল্লা, অতিরিক্ত পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম ও সিভিল সার্জন ডা. আব্দুর রহিম বক্স বক্তব্য দেন।

আলোচনা সভায় জেলা প্রশাসক জিনাত আরা বলেন, রূপকল্প-২০২১ ও ভিশন-২০৪১ তথা টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা বাস্তবায়নের ক্ষেত্রে সরকারের সাফল্য সম্পর্কে জনগণকে অবহিত করার উদ্দেশ্যে এ মেলার আয়োজন করা হয়। এ মেলার থিম হচ্ছে ‘উন্নয়নের জন্য গণতন্ত্র, শেখ হাসিনার মূলমন্ত্র’। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের ক্ষুধা ও দারিদ্রমুক্ত সোনার বাংলা গড়ে তোলার লক্ষ্যে তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১০টি বিশেষ উদ্যোগ গ্রহণ করেছেন। এই ১০টি উদ্যোগ সফল হলেই জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়ন হবে।

Comments

comments


এই নিউজটি 614 বার পড়া হয়েছে
[fbcomments"]