,

সর্বশেষ :
গোয়ালন্দে যৌন হয়রানির প্রতিবাদ করায় যুবককে পিটিয়ে হত্যা রাজবাড়ীর কুখ্যাত মাদক ব্যবসায়ী আমিন হুজুর এবার ইয়াবাসহ আটক রাজবাড়ীতে পুলিশের বাঁধায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল পন্ড নতুন সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল আজিজ আহমেদের বর্ণিল ক্যারিয়ার বীর মুক্তিযোদ্ধা ও গুণীজন সংবর্ধনা : আয়োজনে আনিসুর রহমান (আন্জু) স্মৃতি যুব সংঘ পাটুরিয়ায় ভোগান্তি, দৌলতদিয়ায় স্বস্তি রাজবাড়ীতে ভিজিএফের চাল চুরি করে ফেঁসে গেলেন ইউপি চেয়ারম্যান রাজবাড়ীতে অসহায় মানুষের মধ্যে ঈদবস্ত্র বিতরণ দৌলতদিয়া ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে ইফতার মাহফিল রাজবাড়ীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ২ ডাকাত আটক

রাজবাড়ীতে উন্নয়ন মেলার সমাপ্তি

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীতে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, কুইজ প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও আতশবাজীর মধ্য দিয়ে শেষ হয়েছে তিন দিনব্যাপী উন্নয়ন মেলা।

বুধবার (১১ জানুয়ারি) রাতে জেলা প্রশাসনের আয়োজনে স্থানীয় বীরমুক্তিযোদ্ধা শহীদ খুশি রেলওয়ে ময়দানে অনুষ্ঠিত মেলা শেষ হয়।

মেলার শেষ দিনে জেলা প্রশাসক জিনাত আরার সভাপতিত্বে আলোচনা সভায় ঢাকা জাতীয় যাদুঘরের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-সচিব স্বপন কুমার রায়, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মো. আব্দুল কাদের শেখ, রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. মানোয়ার হোসেন মোল্লা, অতিরিক্ত পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম ও সিভিল সার্জন ডা. আব্দুর রহিম বক্স বক্তব্য দেন।

আলোচনা সভায় জেলা প্রশাসক জিনাত আরা বলেন, রূপকল্প-২০২১ ও ভিশন-২০৪১ তথা টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা বাস্তবায়নের ক্ষেত্রে সরকারের সাফল্য সম্পর্কে জনগণকে অবহিত করার উদ্দেশ্যে এ মেলার আয়োজন করা হয়। এ মেলার থিম হচ্ছে ‘উন্নয়নের জন্য গণতন্ত্র, শেখ হাসিনার মূলমন্ত্র’। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের ক্ষুধা ও দারিদ্রমুক্ত সোনার বাংলা গড়ে তোলার লক্ষ্যে তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১০টি বিশেষ উদ্যোগ গ্রহণ করেছেন। এই ১০টি উদ্যোগ সফল হলেই জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়ন হবে।

Comments

comments

     এ জাতীয় আরো খবর