রাজবাড়ীতে চাঁদা দাবির অভিযোগে এএসআই অবরুদ্ধ, পরে উদ্ধার

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ২:১০ পূর্বাহ্ণ ,১৫ জানুয়ারি, ২০১৭ | আপডেট: ২:১১ পূর্বাহ্ণ ,১৫ জানুয়ারি, ২০১৭
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীতে চাঁদা দাবি করার অভিযোগে সিআইডি পুলিশের এএসআই আকরামুজ্জামান ও তার এক সোর্সকে অবরুদ্ধ করার খবর পাওয়া গেছে। এসময় তাদেরকে মারপিট করা হয়েছে বলে জানা গেছে।

শনিবার (১৪ জানুয়ারি) বিকেলে জেলা সদরের খানগঞ্জ পুরাতন বাজারে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে রাজবাড়ী সদর থানার ওসি মো. আবুল বাশার মিয়াসহ একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাত ৭টার দিকে তাদেরকে উদ্ধার করে নিয়ে আসে।

এ বিষয়ে রাত সাড়ে ৮টার দিকে সংবাদ সম্মেলন করেন ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ তারিকুল ইসলাম।

পুলিশ সুপার বলেন, শনিবার সন্ধ্যার আগে আমার কাছে খবর আসে চাঁদাবাজির অভিযোগে সিআইডি’র এএসআই আকরামুজ্জামান ও নজরুল ইসলাম নামে অপর আরো একজনকে খানগঞ্জ বাজারেঅবরুদ্ধ করে রাখা হয়েছে। এ খবর পাওয়ার পর আমি সদর থানার ওসিকে অবহতি করি। এরপর সে ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে নিয়ে আসে।

তিনি আরো বলেন, এ ব্যাপারে সিআইডির আকরামুজ্জামানকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। যেহেতু সিআইডি আলাদা বিভাগ। সে কারণে সিআইডির বরিশালের বিশেষ পুলিশ সুপার শাহরিয়ারকে আমরা বিষয়টি জানিয়েছি। তিনি ২৪ঘণ্টার মধ্যে রাজবাড়ী সিআইডির পুলিশ পরিদর্শক আকরামুজ্জামানকে তদন্ত করে প্রতিবেদন জমা দেয়ার নির্দেশ দিয়েছেন। তদন্তে দোষী প্রমানিত হলে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মারপিটের কথা অস্বীকার করে ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ তারিকুল ইসলাম আরো বলেন, নজরুল ইসলাম সিআইডির এএসআই আকরামুজ্জামানের সোর্স কি না তা তিনি জানেন না। তবে তারা দুজন মোটর সাইকেলযোগে খানগঞ্জ বাজারে গিয়েছিল।


এই নিউজটি 2132 বার পড়া হয়েছে

Comments

comments

Developed by: Tech-Loge

x