রাজবাড়ীতে গৃহবধূর লাশ উদ্ধার, আটক ২

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৩:০৮ পূর্বাহ্ণ ,১৬ জানুয়ারি, ২০১৭ | আপডেট: ৩:১৬ পূর্বাহ্ণ ,১৬ জানুয়ারি, ২০১৭
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীর বালিয়াকান্দিতে রনি বেগম (২২) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় স্বামী ও শ্বশুরকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

রোববার (১৫ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার ইসলামপুর ইউনিয়নের রামদিয়া গ্রামে একটি বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়। সে স্থানীয় স্থানীয় গার্মেন্টেস কর্মী শাহাদত মল্লিকের (৩০) স্ত্রী।

একই গ্রামের নিহতের পিতার বিনোদ মল্লিক জানান, ৮/৯বছর আগে রামদিয়া গ্রামের মৃত বাশি দফদারের ছেলে শাহাদত মল্লিকের সাথে তার মেয়ে রনি বেগমের বিয়ে হয়। শাহাদত ঢাকায় গার্মেন্টেসে চাকুরী করে। শনিবার দিবাগত রাত ২টার দিকে (রবিবার) সে ঢাকা থেকে বাড়িতে আসে। আর সকালেই তিনি তার মেয়ে রনি বেগম গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে বলে খবর পান। তিনি অভিযোগ করেন তার মেয়েকে হত্যা করা হয়েছে এবং ঘটনাটি ভিন্নখাতে নেয়ার চেষ্টা করা হচ্ছে।

এ ঘটনায় মামলা দায়ের করবেন বলেও জানান তিনি।

বালিয়াকান্দি থানার এসআই নুর মোহাম্মদ জানান, বিকেলে রনি বেগমের লাশ উদ্ধার ও সুরতাহাল রিপোর্ট করা হয়েছে। তবে এখনো নিশ্চিতভাবে বলা যাচ্ছে না এটি হত্যা না আত্মহত্যা। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী শাহাদত ও তার সৎ পিতা রহমত মল্লিককে থানায় আনা হয়েছে।

সোমবার (১৬ জানুয়ারি) সকালে নিহতের লাশ রাজবাড়ীর মর্গে পাঠানো হবে বলেও জানান তিনি।


এই নিউজটি 889 বার পড়া হয়েছে

Comments

comments

Developed by: Tech-Loge

x