,

সৌদি আরবে তিন বাংলাদেশিকে গোল্ড মেডেল প্রদান 

News

ksa

সৌদি আরবে আল জাবর কোম্পানির সেরা শপ-কিপার নির্বাচিত হওয়ায় তিন বাংলাদেশিকে গোল্ড মেডেল দেওয়া হয়েছে। সম্প্রতি রিয়াদে কোম্পানির সোলাই ক্যাম্পে বার্ষিক শপ-কিপার সম্মেলনে তাদের হাতে মেডেল তুলে দেওয়া হয়।

মেডেলপ্রাপ্ত তিন বাংলাদেশি হলেন ঢাকার নবাবগঞ্জ উপজেলার আগলা গ্রামের মোবারক হোসেন, একই উপজেলার মাইলাইল গ্রামের আলমগীর হোসেন এবং মাদারীপুরের শিবচর উপজেলার কুতুবপুর গ্রামের রেজাউল করিম।

আল জাবর কোম্পানিতে শপ-কিপার হিসেবে কর্মরত বিভিন্ন দেশের ১৭০ জনের মধ্যে এই তিনজন সেরা নির্বাচিত হয়েছেন।

প্রতিষ্ঠানের সহকারী শপ-কিপার, ড্রাইভারসহ পাঁচশত কর্মচারীর মধ্য থেকে আরো ১৫ জনকে বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কৃত করা হয়। এই ১৫ জনের একজন ভারতের, একজন শ্রীলংকার এবং ১৩ জন বাংলাদেশের নাগরিক।

মুজাহিদুল ইসলামের সঞ্চালনায় বার্ষিক শপ-কিপার সম্মেলনে কোম্পানির রিয়াদ ব্রাঞ্চের ম্যানেজার নুরুল ইসলাম আহমেদ প্রধান অতিথির বক্তৃতায় এই তিন বাংলাদেশিকে অভিনন্দন জানান। সেই সঙ্গে অন্য শ্রমিকদের জন্য তাদের মডেল হিসেবে উপস্থান করেন। তিনি বলেন, কর্মক্ষেত্রে সবার সঙ্গে ভালো ব্যবহার করতে হবে, দূর্ব্যবহার করা যাবে না এবং বিশ্বস্ততার সঙ্গে কাজ করতে হবে।

দাম্মাম থেকে টেলি কনফারেন্সে বক্তব্য রাখেন কোম্পানির ডাইরেক্টর আবুল মোহসিন আল-জাবর।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কোম্পানির রিয়াদ ব্রাঞ্চের প্রডাকশন ম্যানেজার রাজ গোপাল, সুপার ভাইজার রোমান খান, বেলায়েত হোসেন, আসলাম কাজী, কামরুজ্জামান টিপু, সফিউদ্দিন সরকার, সাইদুর রহমান সাঈদ, আবুল কালাম আজাদ, কাউসার আহমেদ, মাখন চ্যু, মনির হোসেন পাটওয়ারী, সফিউল ইসলাম, সালাম আব্দুল হাকিম প্রমুখ।

আল জাবর বিশ্বের সর্ব বৃহৎ ডিজিটাল লন্ড্রি কোম্পানি। স্যুট, উইডিং ড্রেস, কম্বল, কার্পেট এবং সোফা ওয়াশের জন্য সৌদি আরবে আল জাবর জনপ্রিয়। রিয়াদে ১৭০টিসহ সৌদি আরবে কোম্পানির তিন শতাধিক শো-রুম রয়েছে। এ কোম্পানিতে বাংলাদেশিরা সুনামের সঙ্গে কাজ করছেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর