‘আদর্শ সমাজ উন্নয়ন সংস্থার’ উদ্যোগে কম্বল বিতরণ

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৩:৪৪ অপরাহ্ণ ,১৭ জানুয়ারি, ২০১৭ | আপডেট: ৩:৪৪ অপরাহ্ণ ,১৭ জানুয়ারি, ২০১৭
পিকচার

রাজবাড়ী নিউজ ডেস্ক : স্বেচ্ছাসেবী সংগঠন ‘আদর্শ সমাজ উন্নয়ন সংস্থার’ উদ্যেগে প্রতি বছরের ন্যায় এবারও এক হাজার দু:স্থ্য শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

গত ১২ জানুয়ারি সকাল ১১টায় শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার এপিপিআই স্কুল মাঠে এ কম্বল বিতরণ করা হয়।

সংগঠনটির চেয়ারম্যান ইমরান খানের সভাপতিত্বে কম্বল বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীবরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফ হোসেন খোকা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার খালেদা নাছরিন, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার নুরল ইসলাম হিরু, থানার অফিসার ইনচার্জ এস আলম, পৌর মেয়র আবু সাইদ এবং সংগঠনের সাধারণ সম্পাদক মাসুম ইবনে মাহবুব।

‘আদর্শ সমাজ উন্নয়ন সংস্থার’ এডমিনিস্ট্রেটর মোস্তুফা কামাল ত্বহা’র উপস্থাপনায়  কম্বল বিতরণী অনুষ্ঠানে সংগঠনের সিনিয়র সহ-সভাপতি ও রাজবাড়ীর শ্রীপুর এলাকার কৃতি সন্তান এস.এম. মাহমুদুল হাসান সিরাত, সাংগঠনিক সম্পাদক মোঃ নিশাত হাকিম,  দপ্তর ও প্রচার সম্পাদক সৈয়দ মুকতাদি্‌র , উপদেষ্টা মোঃ হারুন উর রশিদ, সহ-সভাপতি মোঃ আলম খান, রুবেল খান, জহিরুল ইসলাম, সদস্য সাদাদ আহমেদ, রাকিব আহমেদ, রেজোয়ান চৌধুরী, কাওছার ফাহাদ, জুয়েল ভাণ্ডারী, ওমর ফারুক, আব্দুস সালাম, তরিকুল ইসলাম, মোঃ হযরত আলী,  নাঈম,  মাহবুব, তানজিম, মোঃ আরিফ, রিফাত, সাব্বির, আরিফ জুয়েল প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বিশেষভাবে সহযোগিতা করেন স্থানীয় ছাত্র সংগঠন ‘শ্রীবরদী সচেতন ছাত্রসমাজ’ এর রুকুনজ্জামান, মুইন আল ইয়ামীন,সাইফুল ইসলাম টুটুল এবং ‘স্বপ্নায়ন’ এর মুজাহিদুল ইসলাম জিহাদ, হৃদয়, আরিফুল ইসলাম রনি এবং বিশিষ্ট ব্যবসায়ী আবুল কালাম আজাদ।

অনুষ্ঠানে সংগঠনের চেয়ারম্যান ইমরান খান বলেন, ‘আদর্শ সমাজ উন্নয়ন সংস্থার প্রতি সবার উদার মনোভাব থাকলে আগামীতে দেশের প্রতিটি জেলায় এ ধরনের সামাজিক উন্নয়নমূলক কর্ম-কাণ্ডে অংশগ্রহন করবে। এ সময় তিনি স্থানীয় সামাজিক সংগঠন ‘সচেতন ছাত্র সমাজ’ এবং ‘স্বপ্নায়ন’- এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ।

সংস্থার সাধারণ সম্পাদক মাসুম ইবনে মাহবুব বলেন, ‘ মানুষের প্রতি ভালোবাসা এবং তাঁদের জন্য কিছু করার প্রত্যয়-ই আমাদেরকে একটি সংস্থা হিসেবে পরিচিতি এনে দিয়েছে। সুতরাং মানুষের জন্যই এ সংস্থা , সংস্থার জন্য মানুষ নয়।‘

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments


এই নিউজটি 625 বার পড়া হয়েছে
[fbcomments"]