,

রাজবাড়ীতে জিয়াউর রহমানের জন্মদিন পালিত

News

স্টাফ রিপোর্টার : ৮১ পাউন্ডের কেক কেটে রাজবাড়ীতে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮১তম জন্মদিন পালন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) দুপুরে জেলা বিএনপির সহ-সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট এম.এ খালেক এবং সাধারণ সম্পাদক হারুন-অর-রশিদের উদ্যোগে শহরের রেলস্টেশন এলাকায় অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে জেলা বিএনপির সহ-সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট এম.এ খালেক, সাধারণ সম্পাদক হারুন-অর-রশিদ হারুন, সহ-সভাপতি ও সাবেক পৌর মেয়র মো. তোফাজ্জেল হোসেন মিয়া, সহ-সভাপতি আবদুস সালাম, সদর উপজেলা বিএনপির সাবেক সভাপতি মো. আবুল হোসেন গাজী, জেলা বিএনপির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. ফরিদ শাহ আলম, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি গোলাম কাশেম, জেলা জাতীয়তাবাদী প্রজন্ম ৭১ এর সভাপতি খোন্দকার নূরুল নেওয়াজ, বালিয়াকান্দি উপজেলা বিএনপির সভাপতি গোলাম শওকত সিরাজ, গোয়ালন্দ পৌর বিএনপির সভাপতি গোলাম মোস্তফা, জেলা ছাত্রদলের সভাপতি মোস্তাফিজুর রহমান লিখন, সিনিয়র সহ-সভাপতি আমিনুর রহমান ঝন্টু প্রমুখ বক্তব্য দেন।

উল্লেখ্য, মুক্তিযুদ্ধের অন্যতম সেক্টর কমান্ডার ও জেড ফোর্সের প্রধান জিয়াউর রহমান ১৯৩৬ সালের ১৯ জানুয়ারি বগুড়ার গাবতলী উপজেলার বাগবাড়ি গ্রামের সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। ১৯৮১ সালের ৩০ মে গভীর রাতে চট্টগ্রাম সার্কিট হাউসে বিপথগামী কিছু সেনা সদস্যের হাতে তিনি নিহত হন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর