রাজবাড়ীতে ৮ দফা দাবিতে পৌর কাউন্সিলরদের মানববন্ধন

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১১:১৫ অপরাহ্ণ ,৩০ জানুয়ারি, ২০১৭ | আপডেট: ১১:১৫ অপরাহ্ণ ,৩০ জানুয়ারি, ২০১৭
পিকচার

স্টাফ রিপোর্টার : মাসিক সম্মানী বৃদ্ধিসহ ৮ দফা দাবিতে রাজবাড়ীতে মানববন্ধন করেছেন পৌর কাউন্সিলরা।

সোমবার (৩০ জানুয়ারি) দুপুর ১২টায় রাজবাড়ী পৌরসভার সামনে বাংলাদেশ পৌর কাউন্সিলর অ্যাসোসিয়েশন জেলা শাখার আয়োজনে এ কর্মসূচি পালন করা হয়।

এতে রাজবাড়ী পৌর মেয়র মহম্মদ আলী চৌধুরী, বাংলাদেশ পৌর কাউন্সিলর অ্যাসোসিয়েশন রাজবাড়ী জেলা শাখার আহবায়ক এ এফ এম শাহজাহান, সদস্য সচিব নির্মল কৃষ্ণ চক্রবর্তী, রাজবাড়ী পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর শেখ আলমগীর হোসেন তিতু, ৫নং ওয়ার্ড কাউন্সিলর মাহাতাব উদ্দিন তৌহিদ, পাংশা পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর লাভলু বিশ্বাস ও গোয়ালন্দ পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর কমল কুমার সাহা প্রমুখ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, পৌরসভার কাউন্সিলর ও মেয়রদের মাসিক সম্মানীতে আকাশ-পাতাল পার্থক্য। এটা খুবই দু:খজনক। আশা করবো সংশ্লিষ্ট কর্তৃপক্ষ এ বৈষম্য দূর করবেন।

মানববন্ধনে বক্তারা জানান, পৌরসভার কাউন্সিলরদের মাসিক সম্মানী ৬ হাজার টাকা থেকে ৮ হাজার টাকা ধার্য করা হয়েছে। অন্যদিকে মেয়রদের সম্মানী ৩৮ হাজার টাকা। এছাড়া সিটি কর্পোরেশনের মেয়রদের ৮৫ হাজার, কাউন্সিলরদের ৩৫হাজার, জেলা পরিষদের চেয়ারম্যানদের ৫৪ হাজার ও সদস্যদের ৩৫ হাজার টাকা। অন্যদিকে উপজেলা পরিষদের চেয়ারম্যানদের মাসিক সম্মানী ৪০ হাজার ও ভাইস চেয়ারম্যানদের ২৭ হাজার টাকা।

পরে পৌর কাউন্সিলরা জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দেন।

Comments

comments


এই নিউজটি 647 বার পড়া হয়েছে
[fbcomments"]