,

সর্বশেষ :
গোয়ালন্দে যৌন হয়রানির প্রতিবাদ করায় যুবককে পিটিয়ে হত্যা রাজবাড়ীর কুখ্যাত মাদক ব্যবসায়ী আমিন হুজুর এবার ইয়াবাসহ আটক রাজবাড়ীতে পুলিশের বাঁধায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল পন্ড নতুন সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল আজিজ আহমেদের বর্ণিল ক্যারিয়ার বীর মুক্তিযোদ্ধা ও গুণীজন সংবর্ধনা : আয়োজনে আনিসুর রহমান (আন্জু) স্মৃতি যুব সংঘ পাটুরিয়ায় ভোগান্তি, দৌলতদিয়ায় স্বস্তি রাজবাড়ীতে ভিজিএফের চাল চুরি করে ফেঁসে গেলেন ইউপি চেয়ারম্যান রাজবাড়ীতে অসহায় মানুষের মধ্যে ঈদবস্ত্র বিতরণ দৌলতদিয়া ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে ইফতার মাহফিল রাজবাড়ীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ২ ডাকাত আটক

রাজবাড়ীতে বাল্য বিয়ের হাত থেকে রক্ষা পেলো অষ্টম শ্রেণীর ছাত্রী

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীতে পুলিশের হস্তক্ষেপে বাল্য বিয়ের হাত থেকে রক্ষা পেয়েছে অষ্টম শ্রেনীতে পড়ুয়া এক ছাত্রী।

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) রাতে ওই ছাত্রীর বিয়ে সম্পন্ন করার সকল প্রস্তুতি নেওয়া হয়েছিল। সে সদর উপজেলার বরাট বালিকা উচ্চ বিদ্যালয়ে পড়ে।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল বাশার মিয়া জানান, গোপন সংবাদে বাল্য বিয়ের খবর পেয়ে বিয়ে বাড়িতে গিয়ে ওই ছাত্রী, তার বাবা ও চাচাকে থানায় নিয়ে আসা হয়। পরে কনের বাবা ১৮ বছরের আগে তার মেয়েকে বিয়ে দিবেন না মর্মে মুচলেকা প্রদান করলে তাদেরকে ছেড়ে দেওয়া হয়।

Comments

comments

     এ জাতীয় আরো খবর