,

সর্বশেষ :
গোয়ালন্দে যৌন হয়রানির প্রতিবাদ করায় যুবককে পিটিয়ে হত্যা রাজবাড়ীর কুখ্যাত মাদক ব্যবসায়ী আমিন হুজুর এবার ইয়াবাসহ আটক রাজবাড়ীতে পুলিশের বাঁধায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল পন্ড নতুন সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল আজিজ আহমেদের বর্ণিল ক্যারিয়ার বীর মুক্তিযোদ্ধা ও গুণীজন সংবর্ধনা : আয়োজনে আনিসুর রহমান (আন্জু) স্মৃতি যুব সংঘ পাটুরিয়ায় ভোগান্তি, দৌলতদিয়ায় স্বস্তি রাজবাড়ীতে ভিজিএফের চাল চুরি করে ফেঁসে গেলেন ইউপি চেয়ারম্যান রাজবাড়ীতে অসহায় মানুষের মধ্যে ঈদবস্ত্র বিতরণ দৌলতদিয়া ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে ইফতার মাহফিল রাজবাড়ীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ২ ডাকাত আটক

রাজবাড়ীতে ‘শীর্ষ সন্ত্রাসী’ শিমুল গ্রেফতার

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীতে হত্যা মামলাসহ ৯ মামলার আসামি উঠতি বয়সী শীর্ষ সন্ত্রাসী শিমুল (২৫) কে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১৩ ফেব্রুয়ারি) বিকেলে ডাকাতি মামলায় সন্দেহজনক আসামি হিসেবে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। সে শহরের বিনোদপুর কলেজপাড়া এলাকার মৃত আক্কাসের ছেলে। রবিবার দিবাগত রাত ১২টার দিকে গোয়ালন্দ ঘাট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

রাজবাড়ী থানার এসআই এনছের আলী জানান, গত ১ডিসেম্বর দিবাগত রাত সোয়া ৩টার দিকে রাজবাড়ী-কুষ্টিয়া সড়কের চাঁদপুর কালীবাড়ী মুক্তিযোদ্ধা মাইল ফলকের সামনে গাছ ফেলে ১৫/২০ জনের একদল ডাকাত কুষ্টিয়াগামী হানিফ পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো-ব-১৪-৪৩৭৮) থামায়। এরপর ৭/৮জন ডাকাত দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে বাসের ভিতর ঢুকে যাত্রীদের ভয় দেখিয়ে নগদ ৪৫ হাজার টাকা ও ৫০ হাজার টাকা মূল্যের ৬টি মোবাইল নিয়ে যায়। এ ঘটনার সাথে আটক শিমুল জড়িত ছিল বলে জানা যায়।

এছাড়াও তার বিরুদ্ধে ঢাকার কেরানীগঞ্জ থানায় ১টি হত্যা মামলা ও রাজবাড়ী থানায় আরো ৭টি মামলা রয়েছে। সে এলাকায় উঠতি বয়সী শীর্ষ সন্ত্রাসী। রবিবার দিবাগত রাত ১২টার দিকে গোয়ালন্দ ঘাট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর