রাজবাড়ীতে ‘শীর্ষ সন্ত্রাসী’ শিমুল গ্রেফতার

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১:০২ পূর্বাহ্ণ ,১৪ ফেব্রুয়ারি, ২০১৭ | আপডেট: ১:০২ পূর্বাহ্ণ ,১৪ ফেব্রুয়ারি, ২০১৭
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীতে হত্যা মামলাসহ ৯ মামলার আসামি উঠতি বয়সী শীর্ষ সন্ত্রাসী শিমুল (২৫) কে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১৩ ফেব্রুয়ারি) বিকেলে ডাকাতি মামলায় সন্দেহজনক আসামি হিসেবে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। সে শহরের বিনোদপুর কলেজপাড়া এলাকার মৃত আক্কাসের ছেলে। রবিবার দিবাগত রাত ১২টার দিকে গোয়ালন্দ ঘাট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

রাজবাড়ী থানার এসআই এনছের আলী জানান, গত ১ডিসেম্বর দিবাগত রাত সোয়া ৩টার দিকে রাজবাড়ী-কুষ্টিয়া সড়কের চাঁদপুর কালীবাড়ী মুক্তিযোদ্ধা মাইল ফলকের সামনে গাছ ফেলে ১৫/২০ জনের একদল ডাকাত কুষ্টিয়াগামী হানিফ পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো-ব-১৪-৪৩৭৮) থামায়। এরপর ৭/৮জন ডাকাত দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে বাসের ভিতর ঢুকে যাত্রীদের ভয় দেখিয়ে নগদ ৪৫ হাজার টাকা ও ৫০ হাজার টাকা মূল্যের ৬টি মোবাইল নিয়ে যায়। এ ঘটনার সাথে আটক শিমুল জড়িত ছিল বলে জানা যায়।

এছাড়াও তার বিরুদ্ধে ঢাকার কেরানীগঞ্জ থানায় ১টি হত্যা মামলা ও রাজবাড়ী থানায় আরো ৭টি মামলা রয়েছে। সে এলাকায় উঠতি বয়সী শীর্ষ সন্ত্রাসী। রবিবার দিবাগত রাত ১২টার দিকে গোয়ালন্দ ঘাট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments


এই নিউজটি 3333 বার পড়া হয়েছে
[fbcomments"]