রাজবাড়ীতে অগ্নিকাণ্ডে ৭ দোকান পুড়ে ছাই

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৩:১৫ অপরাহ্ণ ,১৬ ফেব্রুয়ারি, ২০১৭ | আপডেট: ৩:১৫ অপরাহ্ণ ,১৬ ফেব্রুয়ারি, ২০১৭
পিকচার

আশিকুর রহমান : রাজবাড়ী জেলা সদরের গোয়ালন্দ মোড়ে খোন্দকার মার্কেটে অগ্নিকাণ্ডে সাতটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ৮০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ব্যবসায়ীরা দাবি করেছেন। তবে ফায়ার সার্ভিসের দাবি ক্ষতির পরিমাণ ১০ লাখ টাকা।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) ভোর রাতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা হলেন- ফার্নিচার ব্যবসায়ী হারুন খোন্দকার, কম্পিউটার ও ফ্লেক্সিলোড ব্যবসায়ী হাসান তালুকদার, মুদি ব্যবসায়ী কামাল, নাসিম শেখ, নূর ইসলাম, আবুল হোসেন ও হোটেল ব্যবসায়ী রাজা।

ক্ষতিগ্রস্ত ফার্নিচার ব্যবসায়ী হারুন খোন্দকার বলেন, ভোর রাত সাড়ে ৩টার দিকে তিনি খবর পান তার দোকানে আগুন লেগেছে। পরে ঘটনাস্থলে গিয়ে দেখেন তার দোকান পুড়ে ছাই হয়ে গেছে। অগ্নিকাণ্ডে তার ফার্নিচারের দোকান ও গোডাউন পুড়ে ৬০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেন তিনি।

কম্পিউটার ও ফ্লেক্সিলোড ব্যবসায়ী হাসান তালুকদার দাবি করেন এ ঘটনায় তার দুই লাখ টাকার এবং অন্যান্য ক্ষতিগ্রস্তদের প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

স্থানীয় রমজান আলী জানান, তিনি ভোর রাত সাড়ে ৩টার দিকে মানুষের চিৎকার শুনে বাইরে এসে দেখেন মার্কেটে আগুন লেগেছে। পরে তিনি রাজবাড়ী ফায়ার সার্ভিস স্টেশনে খবর দেন। তবে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছানোর আগেই ৭টি দোকান পুড়ে যায়।

রাজবাড়ী ফায়ার সার্ভিস স্টেশনের ওয়্যার হাউজ ইন্সপেক্টর মাজহারুল ইসলাম জানান, খবর পেয়ে রাজবাড়ী ও ফরিদপুর ফায়ার সার্ভিসের চারটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে তিন ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিভায় এবং ৭০ লাখ টাকার মালামাল উদ্ধার করে। তিনি জানান, অগ্নিকাণ্ডে ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

বৈদ্যুতিক শর্ট সাকির্ট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হতে পারে বলেও জানান তিনি।

Comments

comments


এই নিউজটি 1999 বার পড়া হয়েছে
[fbcomments"]