দ্বিতীয় পদ্মাসেতু বাস্তবায়নের ঘোষণায় গোয়ালন্দে আনন্দ মিছিল

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১:৫০ পূর্বাহ্ণ ,১৯ ফেব্রুয়ারি, ২০১৭ | আপডেট: ১:৫৩ পূর্বাহ্ণ ,১৯ ফেব্রুয়ারি, ২০১৭
পিকচার

স্টাফ রিপোর্টার সম্প্রতি জাতীয় সংসদের প্রশ্নোত্তর পর্বে সড়ক পরিবহন ও যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের চলতি বছরই দৌলতদিয়া-পাটুরিয়া পয়েন্টে দ্বিতীয় পদ্মা সেতুর কাজ শুরু করার ঘোষণা দেন। এ ঘোষণায় উচ্ছ্বসিত হয়ে আনন্দ মিছিল করেছেন গোয়ালন্দবাসী।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে গোয়ালন্দ শহরে এ আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়।

মিছিলে গোয়ালন্দ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও রাজবাড়ী জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান বীর মক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার, রাজবাড়ী পৌরসভার মেয়র মহম্মদ আলী চৌধুরী, গোয়ালন্দ পৌরসভার মেয়র শেখ মো. নিজাম, জেলা পরিষদেও নবনির্বাচিত সদস্য ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হাসান ইমাম চৌধুরী, গোয়ালন্দ কামরুল ইসলাম ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোয়াজ্জেম হোসেন বাদল, সাবেক অধ্যক্ষ খন্দকার আব্দুল মুহিত হীরা, উজানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হোসেন ফকির, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আব্দুস সামাদ মোল্লা, উজানচর ইউপির সাবেক চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা নাজিরুল ইসলাম, গোয়ালন্দ নাজির উদ্দিন সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক সুলতান উদ্দিন আহম্মেদ, আ.লীগ নেতা ফকীর আব্দুল মান্নান, উপজেলা যুবলীগ সভাপতি ইউনুস মোল্লা ও যুবলীগ নেতা রফিকুল ইসলামসহ বিভিন্ন শ্রেণী- পেশার বিপুল সংখ্যক মানুষ অংশগ্রহণ করেন।

এরআগে গোয়ালন্দ বাজার শহীদ মুহিউদ্দিন আনছারক্লাব চত্বরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তারা, পদ্মাসেতু বাস্তবায়নের ঘোষণা দেওয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এছাড়া পদ্মাসেতু নির্মাণ কাজ দ্রুত বাস্তবায়নের দাবি জানান।


এই নিউজটি 5812 বার পড়া হয়েছে

Comments

comments

Developed by: Tech-Loge

x