,

সর্বশেষ :
পাংশায় অজ্ঞাতপরিচয় যুবকের মরদেহ উদ্ধার রাজবাড়ীতে ৪ লাখ টাকার হেরোইনসহ নারী মাদক ব্যবসায়ী আটক রাজবাড়ীতে কাজী শান্তনু’র নেতৃত্বে ছাত্রলীগের মাতৃভাষা দিবস পালন শহীদ মিনারে শ্রদ্ধা জানাতে এসে শ্লীলতাহানির শিকার স্কুলছাত্রী দৌলতদিয়ায় পরিবহন থেকে ফেনসিডিল উদ্ধার, আটক ২ রাজবাড়ীতে অ্যাড. খালেকের নেতৃত্বে বিএনপির মাতৃভাষা দিবস পালন রাজবাড়ীতে আ’লীগের উদ্যোগে মাতৃভাষা দিবস পালিত রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে কোটি টাকার সরকারি গাছ হরিলুট বেগম খালেদা জিয়া : গণতন্ত্র প্রতিষ্ঠার আন্দোলনের অগ্রদূত খালেদার মুক্তির দাবিতে আন্দোলনে সক্রিয় তারেকের ভায়রা ভাই মাহিদ

রাজবাড়ীর ২ থানা পরিদর্শন করলেন অতিরিক্ত ডিআইজি

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী জেলার কালুখালী ও বালিয়াকান্দি থানা পরিদর্শন করেছেন ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (অপস এন্ড ইন্টেলিজেস) মো. আবু কালাম সিদ্দিক।

রোববার (২৬ ফেব্রুয়ারি) সকাল ৯টা থেকে ১০টা পর্যন্ত কালুখালী থানায় এবং বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত বালিয়াকান্দি থানায় অবস্থান করেন তিনি।

সকালে তিনি কালুখালী থানায় পৌঁছালে থানার অফিসার ইনচার্জ নূরে আলম ফকিরের নেতৃত্বে তাকে গার্ড অব অনার প্রদান করা হয়। এছাড়া বালিয়াকান্দি থানাতেও তাকে গার্ড অব অনার প্রদান করা হয়। দুই থানা পরিদর্শনকালে রাজবাড়ীর পুলিশ সুপার সালমা বেগম (পিপিএম) তার সঙ্গে ছিলেন।

পুলিশ সুপার সালমা বেগম জানান, দুই থানা পরিদর্শন শেষে ডিআইজি মো. আবু কালাম সিদ্দিক জেলা পুলিশ সুপারের কার্যালয় পরিদর্শন করেন। এরপর বিকেলে জেলা পুলিশ কোর্ট অফিস পরিদর্শন করে তিনি ঢাকার উদ্দ্যেশ্যে রওনা হন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর