,

রাজবাড়ীতে অজ্ঞান পার্টির ২ সদস্য আটক

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীতে চলন্ত বাসে এক কাপড় ব্যবসায়ীকে অচেতন করে টাকা হাতিয়ে নেওয়ার সময় অজ্ঞান পার্টির দুই সদস্যকে আটক করে পুলিশে সোর্পদ করেছেন স্থানীয়রা।

রোববার (২৬ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে জেলা সদরের আলাদীপুর বাজার এলাকায় রাজবাড়ী-ফরিদপুর সড়কে নবীনবরণ পরিবহনে এ ঘটনা ঘটে।

আটক ব্যক্তিরা হলেন- মাদারীপুর জেলার রাজৈর উপজেলার বদরপাশা গ্রামের রশিদ মোল্লার ছেলে জাহাঙ্গীর মোল্লা (৩৪) ও ভোলা জেলা সদরের ইলিশা গ্রামের শাহ আলমের ছেলে কামাল হোসেন (৪৪)।

অজ্ঞান পার্টির খপ্পড়ের শিকার ওই কাপড় ব্যবসায়ীর নাম রুহুল আমিন (৩০)। তিনি কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার আমলাবাড়ী গ্রামের সামছুল আলমের ছেলে। অচেতন অবস্থায় তাকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী আরিফ বেপারি (৩৫) জানান, তার ও রুহুল আমিনের বাড়ি একই উপজেলায়। তারা দু’জন বিভিন্ন হাটে-বাজারে লুঙ্গি বিক্রি করেন। সকাল সাড়ে ১০টার দিকে তারা ফরিদপুরের টেকেরহাটে লুঙ্গি বিক্রি করে বাড়ি ফেরার উদ্দেশে বরিশাল থেকে ছেড়ে আসা নবীনবরণ পরিবহনের একটি বাসে ওঠেন। বাসের মধ্যে এক সঙ্গে সিট না পেয়ে তিনি পেছনে ও রুহুল আমিন মাঝের দিকে বসেন।

বাসটি রাজবাড়ীর আলাদীপুর বাজার এলাকায় এলে রুহুল আমিনের পাশে বসে থাকা ব্যক্তিটি বাস থামাতে বলেন। এসময় তিনি রুহুল আমিনকে অচেতন অবস্থায় দেখে চিৎকার দিলে অজ্ঞানপার্টির তিন সদস্য জানালা দিয়ে লাফ দিয়ে দৌড় দেয়। এসময় স্থানীয়রা ধাওয়া করে দু’জনকে আটক এবং তাদের কাছ থেকে ৮৬ হাজার ৭৭১ টাকা উদ্ধার করেন।

রাজবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল খালেক জানান, সকালে স্থানীয়রা অজ্ঞান পার্টির দুই সদস্যকে আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের থানায় নিয়ে আসে।

এছাড়া অচেতন অবস্থায় কাপড় ব্যবসায়ী রুহুল আমিনকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে বলেও জানান তিনি।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর