‘শেখ হাসিনা ম্যাজিক ঘটাতে পারেন’

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১০:২০ অপরাহ্ণ ,১১ মার্চ, ২০১৭ | আপডেট: ৮:৫৬ অপরাহ্ণ ,১২ মার্চ, ২০১৭
পিকচার

স্টাফ রিপোর্টার : যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী শ্রী বীরেন শিকদার বলেছেন, বাংলাদেশ খেলার জগতে এখন বিশ্বের বুকে অপরিচিত নাম নয়। শুধু ক্রীড়া ক্ষেত্রে নয়, সকল ক্ষেত্রে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বাংলাদেশ আর গরীব দেশ নয়। বাংলাদেশ এখন নিম্ন মধ্যম আয়ের দেশ। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সামনের দিকে এগিয়ে যাচ্ছে। বাংলাদেশের উন্নয়ন দেখে পৃথিবীর মানুষ এখন অবাক হয়ে বলে, বাংলাদেশ ম্যাজিক জানে। এই ম্যাজিক হলো শেখ হাসিনা। শেখ হাসিনা ম্যাজিক ঘটাতে পারেন। অসম্ভবকে সম্ভব করতে পারেন।

শনিবার (১১ মার্চ) বিকেলে রাজবাড়ী কাজী হেদায়েত হোসেন স্টেডিয়ামে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বাংলাদেশে বার্ষিক প্রবৃদ্ধির হার এখন ৭%। এতো কম সময়ের ব্যবধানে এই দৃষ্টান্ত পৃথিবীর আর কোন দেশে নেই। বিশ্বের বড় বড় অর্থনীতিবীদরা বলেন বাংলাদেশ এখন একটি বিস্ময়কর দেশ। আমরা অসম্ভবকে সম্ভব করতে পারি। সব সময় করেছি। ভবিষ্যতেও করবো।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার বলেন, পৃথিবীর কোন দেশ ভাষার জন্য জীবন দেয়নি। আমরা দিয়েছি। আমাদের শহীদ দিবস এখন বিশ্বে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস হিসেবে পালিত হয়। শুধু তাই নয় স্বাধীনতার জন্য কোন দেশ এতো রক্ত দেয়নি। আমরা দিয়েছি। আগে আমাদেরকে বলা হতো তলা বিহীন ঝুড়ি। এখন আমরা তলা বিহীন ঝুড়ি নয়। বাংলাদেশ এখন আর দুর্যোগের দেশ নয়। এখন সম্ভাবনার অপর নাম বাংলাদেশ।

প্রতিমন্ত্রী আরো বলেন, এদেশের মানুষের প্রথম স্বপ্ন দেখিয়েছিলেন বঙ্গবন্ধু। ৭৫ এর পর থেকে এদেশের মানুষ স্বপ্ন দেখা ভুলে গিয়েছিল। ৯৬ সালে শেখ হাসিনা ক্ষমতায় আসার পর এদেশের মানুষ আবার স্বপ্ন দেখছে। শেখ হাসিনার নেতৃত্বে ২১ সালের মধ্যে বাংলাদেশ মধ্যম আয়ের দেশ ও ৪১ সালের মধ্যে ধনী দেশ হিসেবে পরিণত হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বক্তব্য রাখেন।

জেলা প্রশাসক জিনাত আরার সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফকির আব্দুল জব্বার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রেবেকা খান, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তারিকুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা নুরমহল আশরাফী, পৌর চেয়ারম্যান মহম্মদ আলী চৌধুরী ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম শফি প্রমুখ উপস্থিত ছিলেন।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক


এই নিউজটি 811 বার পড়া হয়েছে

Comments

comments

Developed by: Tech-Loge

x